Placeholder canvas

Placeholder canvas
HomeScrollএকই ব্যাক্তিকে বিধায়ক ও কেন্দ্রীয় মন্ত্রীর যোগদানকে ঘিরে বিজেপির অন্তর্দ্বন্দ্ব

একই ব্যাক্তিকে বিধায়ক ও কেন্দ্রীয় মন্ত্রীর যোগদানকে ঘিরে বিজেপির অন্তর্দ্বন্দ্ব

Follow Us :

বাঁকুড়া: এক ব্যাক্তিকে একবার বিজেপি বিধায়ক আবার কিছুদিন পরে কেন্দ্রীয় মন্ত্রী দলে যোগদানকে ঘিরে বাঁকুড়ার শোরগোল। এই দুই যোগদানেরই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দলের অনুশাসন নিয়ে প্রশ্ন তুলে সরব বিজেপিরই একাংশ। এই ঘটনায় স্বাভাবিকভাবেই অস্বস্তিতে বাঁকুড়ার গেরুয়া শিবির। তৃণমূলের কটাক্ষ, ভোটের আগে দলীয় গোষ্ঠীদ্বন্দ্বে জর্জরিত বিজেপি নেতৃত্ব। একই ব্যাক্তিকে বারবার দলে যোগদান করিয়ে নাটক করছে।

জানা গিয়েছে, বাঁকুড়া এক নম্বর ব্লকের জুনবেদিয়া গ্রাম পঞ্চায়েত এলাকায় তৃণমূলের দিদিকে বলো কর্মসূচির প্রচারের দায়িত্বে ছিলেন তৃণমূল কর্মী শেখ সামিম। বৃহস্পতিবার বাঁকুড়ার একটি বেসরকারি হোটেলে বিজেপির দলীয় কর্মসূচিতে তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকার। কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রীর হাতে যোগদানের ছবি সামনে আসতেই বিজেপির একাংশ সোশ্যাল মিডিয়ায় সরব হয়। বিক্ষুব্ধ একাংশ ওই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দাবি করেন, ওই একই ব্যাক্তিকে গত ৩১ ডিসেম্বর প্রকাশ্য সভামঞ্চে যোগদান করিয়েছিলেন বাঁকুড়ার বিজেপি বিধায়ক নিলাদ্রীশেখর দানা। দুটি ছবি পাশাপাশি পোস্ট করে এই ঘটনাকে দলীয় শৃঙ্খলা ও অনুশাসন নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপি কর্মীদের একাংশ।

আরও পড়ুন: ভাটপাড়া উৎসব চলাকালীন মৃত্যু কল্যাণীর নৃত্য শিল্পীর

এই ঘটনার পরই বাঁকুড়া জেলা জুড়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। এই ঘটনাতে স্বাভাবিকভাবেই অস্বস্তিতে কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী ও বিজেপির জেলা নেতৃত্ব। শেখ সামিমের দুবার যোগদানের কথা স্বীকার করে তাদের দাবি, শেখ সামিম বিধায়কের হাতে একবার যোগদানের পর ফের কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রীর হাত ধরে যোগদান করার ইচ্ছাপ্রকাশ করাতেই তাঁকে যোগদান করানো হয়েছে। এতে দোষের কিছু নেই। তৃণমূল অবশ্য এই ঘটনায় বিজেপির অন্দরের গোষ্ঠীকোন্দলকেই দায়ী করেছে।

দেখুন আরও একটি খবর: 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments