Placeholder canvas

Placeholder canvas
HomeScrollজীবনকৃষ্ণের দাবি, তিনি মোবাইল পুকুরে ফেলেননি
Jibankrishna Saha

জীবনকৃষ্ণের দাবি, তিনি মোবাইল পুকুরে ফেলেননি

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, সিবিআই ফোন দুটি বাজেয়াপ্ত করছে

Follow Us :

কলকাতা: সুপ্রিম কোর্টে (Supreme Court) জামিন পাওয়ার পর বড়ঞাঁর তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহা (Jibankrishna Saha) দাবি করলেন তিনি পুকুরে মোবাইল ফেলেননি। বিধায়কের দাবি, তাঁর কাছে সিসিটিভি ফুটেজ রয়েছে। সব প্রমাণ দিয়ে দেবেন তিনি। নিয়োগ দুর্নীতি মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতার হয়েছিলেন জীবনকৃষ্ণ। অভিযোগ ওঠে, বাড়িতে তল্লাশির সময় বিধায়ক মোবাইল দুটি পুকুরে ছুড়ে ফেলে দেন। দুদিন ধরে পাম্প চালিয়ে পুকুর থেকে জল তুলে মোবাইল দুটি উদ্ধার করে সিবিআই।

বিধায়কের এক ঘনিষ্ঠ জানিয়েছেন, সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, সিবিআই ফোন দুটি বাজেয়াপ্ত করছে। এক আধিকারিক ফোনটিকে পাশেই রাখছেন। সেখান থেকে অন্য আরেকজন ফোনটি তোলেন।

আরও পড়ুন: রিটার্নিং অফিসার মনোনয়ন পত্র যাচাই করে ক্লিনচিট দিয়েছে

২০২৩ সালের ১৭ এপ্রিল জীবনকৃষ্ণকে গ্রেফতার করেছিল সিবিআই। সুপ্রিম কোর্ট তৃণমূল বিধায়ককে শর্তসাপেক্ষে জামিন দিয়েছেন। জামিনে (Bail) ছাড়া পাচ্ছেন শুনে কেঁদে ফেলেন বড়ঞার তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহা (Jibankrishna Saha)। তাঁর প্রথম প্রতিক্রিয়া, সত্যের জয় হল। বুধবার জেল থেকে ছাড়া পাচ্ছেন জীবনকৃষ্ণ সাহা। শর্ত সাপেক্ষে জামিন পেয়েছেন তিনি। শর্তে বলা রয়েছে আদালতের অনুমতি ছাড়া রাজ্যের বাইরে যেতে পারবে না। সিবিআই যতবার ডাকবে আসতে হবে। তদন্ত নিয়ে কারও সঙ্গে কোনও কথা বলা যাবে না। পাসপোর্ট যদি এজেন্সির কাছে জমা না থাকে তাহলে জমা দিতে হবে।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular