Placeholder canvas

Placeholder canvas
HomeScrollবিরাটকে নিয়ে ভুল বলে ফেলেছি, স্বীকারোক্তি ডি ভিলিয়ার্সের
Virat Kohli

বিরাটকে নিয়ে ভুল বলে ফেলেছি, স্বীকারোক্তি ডি ভিলিয়ার্সের

১৮০ ডিগ্রি ঘুরে গিয়ে ডি ভিলিয়ার্স জানান, এই তথ্য ভুল

Follow Us :

কলকাতা: বিরাট কোহলিকে (Virat Kohli) নিয়ে ভুল তথ্য দিয়েছেন এবি ডি ভিলিয়ার্স (AB de Villiers)। একথা নিজেই স্বীকার করলেন তিনি, এও জানালেন যে খুব বড় ভুল করে ফেলেছেন তিনি। ব্যক্তিগত কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের প্রথম দুই ম্যাচ থেকে নিজেকে সরিয়ে নেন বিরাট। নিজের ইউটিউব চ্যানেলে দক্ষিণ আফ্রিকান কিংবদন্তি ব্যাটার জানান, বিরাটের ঘরে দ্বিতীয় সন্তান আসতে চলেছে, সে কারণেই খেলছেন না তিনি।

এবার ১৮০ ডিগ্রি ঘুরে গিয়ে ডি ভিলিয়ার্স জানান, এই তথ্য ভুল। অনেকটা ক্ষমা চাওয়ার সুরে তিনি বলেন, “পরিবার সবার আগে, আমি এটা আমার ফেসবুক পোস্টে বলেছিলাম। একই সঙ্গে ভুয়ো তথ্য যা একেবারেই ঠিক নয় তা দিয়ে আমি জঘন্য ভুল করে ফেলেছিলাম। আমি আসলে বিরাট এবং তাঁর পরিবারের জন্য যেটা ঠিক সেটাই চাই।”

আরও পড়ুন: চোট নাকি জঘন্য ফর্ম, শ্রেয়স বাদ পড়বেন কেন?

ডি ভিলিয়ার্স আরও বলেন, “কেউ জানে না ওখানে কী ঘটছে। আমি যেটুকু করতে পারি তা হল ওর জন্য শুভকামনা করা। আর গোটা বিশ্ব যারা ওকে অনুসরণ করে আর ওর ক্রিকেট উপভোগ করে তারাও নিশ্চিত শুভকামনা জানাবে। ওর ছুটি নেওয়ার কারণ যা-ই হোক, আশা করি আরও শক্তিশালী, সুস্থ ও তরতাজা হয়ে ফিরবে।”

প্রসঙ্গত, প্রথম দুই টেস্টের পর তৃতীয় এবং চতুর্থ টেস্টেও সম্ভবত থাকবেন বিরাট। ১৫ জানুয়ারি ভারতের প্রথম ১১ কী হয় সেটাই দেখার।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular

Recent Comments