Placeholder canvas

Placeholder canvas
HomeScrollচোট নাকি জঘন্য ফর্ম, শ্রেয়স বাদ পড়বেন কেন?
Shreyas Iyer

চোট নাকি জঘন্য ফর্ম, শ্রেয়স বাদ পড়বেন কেন?

ভারতের ব্যাটিং নিঃসন্দেহে অনেকটা দুর্বল হয়ে পড়ছে

Follow Us :

মুম্বই: ভারতের ব্যাটিং লাইন আপের মিডল অর্ডারে দীর্ঘমেয়াদি পছন্দ শ্রেয়স আইয়ার (Shreyas Iyer)। কিন্তু লাল বলের ক্রিকেটে তিনি একেবারেই ছন্দে নেই। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজেও ব্যাটে খরা চলছে তাঁর। অথচ বিরাট কোহলি  (Virat Kohli) এবং কে এল রাহুলের (Shreyas Iyer) অনুপস্থিতিতে বাড়তি দায়িত্ব নেওয়ার কথা ছিল শ্রেয়সের। শোনা যাচ্ছে, সিরিজের বাকি তিন টেস্টে খারাপ ফর্মের কারণেই বসানো হতে পারে তাঁকে।

সূত্রের খবর, বিসিসিআইয়ের (BCCI) এক আধিকারিক নাকি বলেছিলেন শ্রেয়সের চোট। ৩০ বল খেললেই তাঁর পিঠের পেশি শক্ত হয়ে যাচ্ছে। সেই কারণেই হয়তো তাঁকে বসানো হবে। কিন্তু আর এক বিসিসিআই আধিকারিক ঠিক উল্টোটা বললেন। তাঁর দাবি, চোট নেই একদমই, খারাপ ফর্মের জন্য বাদ পড়বেন শ্রেয়স।

আরও পড়ুন: ১০০তম টি২০তে অনন্য রেকর্ড ডেভিড ওয়ার্নারের

এক সর্বভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, বিসিসিআই আধিকারিক বলেছেন, “চোট? কে বলল? বেন স্টোকসকে (Ben Stokes) ওর রান আউট করা আপনারা দেখেননি? সত্যিটা হল ব্যাটে রান আসছে না এবং তরুণ মিডল অর্ডার ব্যাটারের কাছে প্রত্যাশা অনেক বেশি। এটাই সবথেকে বড় চিন্তার বিষয় এখন। চার ইনিংসের মধ্যে তিনটেতে ৫০-এর বেশি ডেলিভারি খেলেছে ও, কিন্তু রান আসেনি।”

প্রসঙ্গত, প্রথম দুই টেস্টে অনুপস্থিত ছিলেন বিরাট কোহলি। শোনা যাছে পরের দুই ম্যাচেও থাকবেন না তিনি। এদিকে রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) এবং কে এল রাহুল চোট পেয়েছিলেন। তৃতীয় টেস্টে রাহুল ফিরলেও জাদেজা নেই। এ অবস্থায় ভারতের ব্যাটিং নিঃসন্দেহে অনেকটা দুর্বল হয়ে পড়ছে। এরপর শ্রেয়সকে বসানো হলে চাপ আরও বাড়বে।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular

Recent Comments