Placeholder canvas

Placeholder canvas
HomeScroll১০০তম টি২০তে অনন্য রেকর্ড ডেভিড ওয়ার্নারের
David Warner

১০০তম টি২০তে অনন্য রেকর্ড ডেভিড ওয়ার্নারের

টি২০ সিরিজের প্রথম ম্যাচে তিনি যে মাইলস্টোন ছুঁলেন তা আর কারও নেই

Follow Us :

হোবার্ট: অনন্য রেকর্ড করলেন ডেভিড ওয়ার্নার (David Warner)। ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে টি২০ সিরিজের প্রথম ম্যাচে তিনি যে মাইলস্টোন ছুঁলেন তা আর কারও নেই। তিন ধরনের ফর্ম্যাটেই কেরিয়ারের ১০০তম ম্যাচে ৫০-এর বেশি রান করেছেন তিনি। শুক্রবার ১০০তম আন্তর্জাতিক টি২০ ম্যাচ খেললেন ওয়ার্নার। এ ম্যাচে ৩৬ বলে ৭০ রানের দুরন্ত ইনিংস খেলেছেন তিনি। ১০০তম টেস্টে ২০০ করেছিলেন অজি ওপেনার, এবং ১০০তম ওডিআইতে ১২৪।

আরও পড়ুন: ফুটবলে এবার নীল কার্ড! কোন অপরাধে এই শাস্তি?

রেকর্ডের এখানেই শেষ নয়। তিনি ধরনের ক্রিকেটে ১০০ ম্যাচ খেলা তৃতীয় পুরুষ ক্রিকেটার তিনি। তাঁর আগে এই মাইলফলক ছুঁয়েছেন নিউজিল্যান্ডের রস টেলর (Ross Taylor) এবং ভারতের বিরাট কোহলি (Virat Kohli)। ১০০টি টি২০ ম্যাচে একটি শতরান এবং ২৫টি অর্ধশতরান সহ ২৯৬৪ রান করেছেন ওয়ার্নার। অস্ট্রেলিয়ান হিসেবে সর্বোচ্চ রানের রেকর্ডে তিনি দ্বিতীয়। ১০৩ ম্যাচে ৩১২০ করে এক নম্বরে অ্যারন ফিঞ্চ (Aaron Finch)।

 

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টি২০তে জশ ইংলিসের ৯৩ রানের পার্টনারশিপ গড়েন ওয়ার্নার। ইংলিস ২৫ বলে ৩৯ করে আউট হয়ে যান। শেষের দিকে টিম ডেভিড এবং ম্যাথু ওয়েডের ঝোড়ো ব্যাটিংয়ে ২১৩ তুলে দেয় অস্ট্রেলিয়া। ক্যারিবিয়ানরাও রান তাড়া করছে দারুণ ভাবে। ১০ ওভারে এক উইকেট জারিয়ে ৯৬ করে ফেলেছে তারা।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular

Recent Comments