skip to content
Thursday, June 13, 2024

skip to content
HomeScrollআজ সুনীলের শেষ ম্যাচ, শুভেচ্ছা জানালেন মড্রিচ

আজ সুনীলের শেষ ম্যাচ, শুভেচ্ছা জানালেন মড্রিচ

১৪০ কোটি ভারতবাসীর আশা, অধিনায়ককে জয় উপহার দেবে তাঁর দল

Follow Us :

কলকাতা: এক গৌরবময় আন্তর্জাতিক কেরিয়ারের শেষ হচ্ছে আজ। ভারতীয় দলের জার্সিতে শেষ ম্যাচ খেলতে চলেছেন সুনীল ছেত্রী (Sunil Chhetri)। ভারতীয় ফুটবলের মক্কা কলকাতা শহরে কুয়েতের (Kuwait) বিরুদ্ধে খেলা। সুনীলকে বিদায় জানাতে আজ যুবভারতী ক্রীড়াঙ্গন উপচে পড়বে। বিদায়ী ম্যাচের আগে তাঁকে শুভেচ্ছা জানালেন ক্রোয়েশিয়ার (Croatia) কিংবদন্তি ফুটবলার লুকা মড্রিচ (Luka Modric)।

এক ভিডিও বার্তায় মড্রিচ বলেন, “হাই সুনীল, দেশের হয়ে শেষ ম্যাচের জন্য তোমায় শুভেচ্ছা, তোমার অনবদ্য কেরিয়ারের জন্য অভিনন্দন। তুমি এই খেলার একজন কিংবদন্তি।” এরপর ভারতের বাকি ফুটবলারদের উদ্দেশে ব্যালন ডো’র জয়ী ফুটবলারের বার্তা, “আশা করি তোমরা সুনীলের শেষ ম্যাচ জিতে স্পেশ্যাল করে তুলবে, অবিস্মরণীয় করে তুলবে। গুড লাক, তোমার অধিনায়কের জন্য জেতো, ক্রোয়েশিয়া থেকে শুভকামনা রইল।”

আরও পড়ুন: আইরিশদের দুরমুশ করে বিশ্বকাপ অভিযান শুরু ভারতের

 

আজ ২০২৬ বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে কুয়েতের বিরুদ্ধে সুনীলদের কঠিন লড়াই। এ ম্যাচ জিতলে তবেই পরের রাউন্ডে যাওয়ার সুযোগ থাকবে। বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের আগের ম্যাচগুলিতে আশাপ্রদ ফল হয়নি। কোচ ইগর স্তিমাচ (Igor Stimac) সমালোচনার শিকার হয়েছিলেন। সে সময় তিনি জানান, প্রস্তুতির যথেষ্ট সময় পাননি, জুন মাসের খেলার আগে সময় পাওয়া যাবে।

কুয়েত ম্যাচের জন্য প্রায় একমাস ধরে প্রস্তুতি সেরেছে ভারতীয় দল। প্রথমে ভুবনেশ্বরে শিবির হয়েছিল, তারপর সুনীলরা চলে আসেন কলকাতায়। আজ সন্ধে ৭টা থেকে খেলা শুরু। টিভিতে দেখতে হলে খুলুন স্পোর্টস ১৮ নেটওয়ার্ক। এছাড়া লাইভ স্ট্রিমিংও হবে, স্মার্টফোনে ইনস্টল করুন জিও সিনেমা অ্যাপ। ঠিকমতো ইন্টারনেট পরিষেবা থাকলেই বিনামূল্যেই খেলা দেখতে পারবেন। ১৪০ কোটি ভারতবাসীর আশা, অধিনায়ককে জয় উপহার দেবে তাঁর দল।

দেখুন খবর:

RELATED ARTICLES

Most Popular