Placeholder canvas

Placeholder canvas
HomeScrollফিল্ডিং করলেন না শুভমন গিল, চোট নাকি!
Shubman Gill

ফিল্ডিং করলেন না শুভমন গিল, চোট নাকি!

রাজকোট টেস্টে বিরাট কোহলি ফিরবেন কি না তাও নিশ্চিত নয়।

Follow Us :

বিশাখাপত্তনম: ইংল্যান্ডকে ১০৬ রানে হারিয়ে পাঁচ টেস্টের সিরিজে ১-১ করেছে ভারত। দলের জন্য সুখবর, দীর্ঘদিনের অফ ফর্ম কাটিয়ে রানে ফিরেছেন শুভমন গিল (Shubman Gill)। দলের জয়ে তৃতীয় ইনিংসে তাঁর ১০৪ রানের ইনিংসের যথেষ্ট গুরুত্ব রয়েছে। কিন্তু চতুর্থ দিন ফিল্ডিং করতে দেখা গেল না গিলকে। এই নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়, তবে কি চোট পেলেন তিনি?

ধোঁয়াশা কাটিয়ে দেয় বিসিসিআই (BCCI)। সোশ্যাল মিডিয়ায় ভারতের ক্রিকেট বোর্ড জানায়, “দ্বিতীয় দিন ফিল্ডিং করতে গিয়ে ডান হাতের তর্জনীতে আঘাত পেয়েছেন গিল, তিনি আজ মাঠে নামবেন না।” বিসিসিআইয়ের এই পোস্টের পরে জল্পনা আরও বাড়ে। আগে থেকেই কে এল রাহুল (Ravindra Jadeja) এবং রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) চোটে। ১৫ ফেব্রুয়ারি রাজকোটে তৃতীয় টেস্টে তাঁরা ফিরবেন কি না এখনও জানা যায়নি। তবে গিলের আঙুলের চোট আশা করা যায় তার মধ্যে সেরে যাবে।

আরও পড়ুন: ভাইজ্যাগ টেস্ট জিতে সিরিজে সমতা ফেরাল ভারত

 

এদিকে রাজকোট টেস্টে বিরাট কোহলি (Virat Kohli) ফিরবেন কি না তাও নিশ্চিত নয়। ব্যক্তিগত কারণে প্রথম দুই টেস্টে ছিলেন না তিনি। ফেরার কথা রয়েছে তৃতীয় টেস্টে, কিন্তু বিসিসিআইকে এখনও গ্রিন সিগন্যাল দেননি তিনি। কোহলির পারিবারিক সমস্যা মিটেছে কি না তাও স্পষ্ট নয়। সূত্রের খবর, বিসিসিআই তাঁকে জানিয়ে দিয়েছে, তিনি যখন ঠিক মনে করবেন তখনই ফিরতে পারেন।

প্রসঙ্গত, বিশাখাপত্তনমের এই ম্যাচ স্মরণীয় হয়ে থাকবে একজনের জন্য। যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) টেস্টে কেরিয়ারের প্রথম ডাবল সেঞ্চুরি করেছেন জয়সওয়াল। ভারতের প্রথম ইনিংসের মোট ৩৯৬ রানের মধ্যে অর্ধেকের বেশি অবদান তাঁর। এদিকে টেস্ট কেরিয়ারে ৫০০ উইকেটের মাইলফলক স্পর্শ করতে পারতেন রবিচন্দ্রন অশ্বিন। এক উইকেটের জন্য পরের টেস্টের অপেক্ষা করতে হবে তাঁকে।

দেখুন অন্য খবর: 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments