Placeholder canvas

Placeholder canvas
Homeজেলার খবরAnubrata Mandal: অনুব্রতকে জেরা শুরু ইডির

Anubrata Mandal: অনুব্রতকে জেরা শুরু ইডির

Follow Us :

আসানসোল: গরুপাচার কাণ্ডে অনুব্রত মণ্ডলকে আসানসোল সংশোধনাগারে গিয়ে জেরা শুরু করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকরা। বুধবার দুপুরে আসানসোলের জেলে পৌঁছন ইডির তিন তদন্তকারী। ল্যাপটপ, প্রিন্টার এবং তদন্ত সংক্রান্ত নথি নিয়ে সংশোধনাগারের ভিতরেও যান তাঁরা। চলতি মাসের ১১ নভেম্বর আসানসোলের সিবিআইয়ের (CBI) বিশেষ আদালতে সকাল ৮টা থেকে বিকেল ৫টার মধ্যে অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করার জন্য অনুমতি পেয়েছিল ইডির (ED) আধিকারিকরা। আসানসোলে সিবিআইয়ের বিশেষ আদালতের বিচারক রাজেশ চক্রবর্তী জেলের ভিতরে জেরা করার অনুমতি দেন ইডিকে। 

সিবিআই সূত্রে খবর, অনুব্রতকে জিজ্ঞাসাবাদের জন্য চার পাতার প্রশ্ন-তালিকা তৈরি করেছে ইডি। বিপুল সম্পত্তি ও টাকার লেনদেন সম্পর্কে তাঁকে জেরা করা হতে পারে বলে সূত্রের খবর। গতকাল রাতেই দিল্লি থেকে তিন তদন্তকারী অফিসার কলকতায় এসে পৌঁছন। এই প্রথমবার অনুব্রতকে আসানসোলের সংশোধনাগারে জিজ্ঞাসাবাদ করবে ইডি। জেরায় অসহযোগিতা করলে আদালতে জানানো হবে বল ইডি সূত্রে খবর। পাশপাশি অনুব্রতকে দিল্লি নিয়ে গিয়ে জেরা করার আবেদন জানাতে পারে ইডি সূত্রে খবর।  

আরও পড়ুন:Shraddha Walker Case: আফতাবের Google Search History-তে উঠে এল ভয়ঙ্কর তথ্য

প্রসঙ্গত, এক মাস আগে অর্থাৎ ৭ অক্টোবর অনুব্রতর দেহরক্ষী সায়গেল হোসেনকে আসানসোলের সংশোধনাগারে জেরা করে ইডি। সেইদিনই সায়গলকে জেলের ভিতরে গিয়ে শোন অ্যারেস্ট করে ইডির আধিকারিকরা। তারপর ২১ অক্টোবর আসানসোল সংশোধনাগার থেকে সায়গলকে দিল্লির উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়। কিন্তু প্রশ্ন উঠছে তবে কি অনুব্রত মণ্ডলকেও দিল্লি নিয়ে যাওয়ার জন্য তৈরি হচ্ছে ইডির আধিকারিকরা।

RELATED ARTICLES

Most Popular