skip to content
Thursday, July 4, 2024

skip to content
Homeজেলার খবরDeath by electrocution: হাইটেনশন তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু বাবা, ছেলের

Death by electrocution: হাইটেনশন তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু বাবা, ছেলের

Follow Us :

মোহনপুর: মাঠে পড়ে থাকা হাইটেনশন তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু বাবা এবং ছেলের। শুক্রবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে মোহনপুর থানার ধৌড় জামুয়া গ্রামে। বিদ্যুৎ দফতরের গাফিলতিতে এই ঘটনা ঘটে বলে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ। তাঁরা এলাকায় বিক্ষোভও দেখান। মৃতদেহ ময়না তদন্তে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রের খবর, এদিন সন্ধ্যায় বাড়ির পোষ্যর জন্য মাঠে ঘাস কাটতে গিয়েছিলেন দুলাল কর। মাঠে হাইটেনশন তার পড়ে ছিল। তিনি তা খেয়াল করেননি। আচমকাই পায়ে তার লেগে যায়। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে লুটিয়ে পড়েন দুলাল। অনেকক্ষণ হয়ে গেলেও বাবা ফিরছেন না দেখে ২৯ বছর বয়সি ছেলে বিষ্ণুপদ দুলালকে খুঁজতে মাঠে যান। বাবাকে পড়ে থাকতে দেখে তিনি তুলতে যান। বিষ্ণুপদও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

আরও পড়ুন: ৫-৬জন নবাগত নেতার সিন্ডিকেট চলছে রাজ্য বিজেপিতে, নাড্ডাকে লম্বা চিঠি ক্ষুব্ধ সায়ন্তনের

পরে খবর পেয়ে বাড়ির অন্যরা এবং প্রতিবেশীরা ছুটে যান। খবর দেওয়া হয় পুলিশে। তারা এসে দুজনকে স্থানীয় বাগদা হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা দুজনকেই মৃত বলে ঘোষণা করেন।

গ্রামের বাসিন্দাদের অভিযোগ, বিদ্যুৎ দফতরের গাফিলতির জন্যই এই ঘটনা। বিদ্যুৎ দফতর অবশ্য দায় অস্বীকার করেছে। এর আগেও মাঠে এভাবে হাইটেনশন লাইন পড়ে থাকায় দুর্ঘটনা ঘটেছে।

RELATED ARTICLES

Most Popular