Placeholder canvas

Placeholder canvas
Homeজেলার খবরNadia | BJP Leader | বিজেপি বুথ সহ সভাপতির অস্বাভাবিক মৃত্যু, পরিবারের...

Nadia | BJP Leader | বিজেপি বুথ সহ সভাপতির অস্বাভাবিক মৃত্যু, পরিবারের সঙ্গে সাক্ষাৎ বিজেপি সাংসদদের

Follow Us :

নদিয়া: বিজেপি বুথ সহ সভাপতি নকুল হালদারের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় বৃহস্পতিবার তার পরিবারের সঙ্গে দেখা করেন বিজেপি সাংসদ ও বিধায়করা। হাঁসখালী থানার পেপুলবেড়িয়ায় বাড়ি ৬০ বছরের নকুল হালদারের। আম কুড়নোর জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন। আর বাড়ি ফিরলেন না। বাগানেই উদ্ধার হয় বিজেপি নেতার (BJP Leader) ঝুলন্ত দেহ। খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলেই দাবি পরিবারের। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কিন্তু তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয় কৃষ্ণগঞ্জ থানার

পরিবারের পক্ষ থেকে থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়। পরিবারের অভিযোগ তাকে খুন করে আমগাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার মৃত নকুল হালদারের বাড়িতে যান রানাঘাটের সাংসদ জগন্নাথ সরকার, বিধায়ক মুকুটমনি অধিকারী, বিধায়ক আশিষ বিশ্বাস,বিধায়ক পার্থ সারথী চ্যাটার্জি সহ স্থানীয় বিজেপি নেতৃত্ব। বিজেপি নেতৃত্বের দাবি পুলিশের উপর পরিবারের ভরসা নেই। তারা সিআইডি (CID) তদন্তের দাবি জানিয়েছেন।

আরও পড়ুন: Barrackpore Incident | সোনার দোকানে হামলার ঘটনায় তান্ডব-মিছিল স্বর্ণ ব্যবসায়ীদের 

পরিবারের অভিযোগ, ঝুলন্ত অবস্থায় নকুলের পা দুটো ভাঙা ছিল। এই ঘটনাকে আত্ম্যহত্যা বলে চালানোর জন্য পরিবারের উপর চাপ দিচ্ছে কিছু ব্যক্তি। তাঁর বাবাকে বিজেপি করার জন্য পিটিয়ে মেরে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে দাবি নকুলের ছেলের। এই ঘটনায় অভিযোগের তির তৃণমূলের দিকে। বিজেপির বুথ সহ-সভাপতির মৃত্যু ঘিরে রাজনৈতিক চাপান-উতোর চরমে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে কৃষ্ণগঞ্জ থানার পুলিশ। উল্লেখ্য কৃষ্ণগঞ্জ বিধানসভার ২২৮ ন: বুথের সহ সভাপতি ছিলেন নকুল হালদার। পঞ্চায়েত ভোটের আগে এই মৃত্যুর ঘটনা এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। 

RELATED ARTICLES

Most Popular