Placeholder canvas

Placeholder canvas
HomeবিনোদনNaatu Naatu: অস্কারের সেরা মৌলিক সঙ্গীত বিভাগে মনোনীত নাটু নাটু

Naatu Naatu: অস্কারের সেরা মৌলিক সঙ্গীত বিভাগে মনোনীত নাটু নাটু

Follow Us :

নয়াদিল্লি: আবার আরআরআর (RRR) শিরোনামে। এই ছবির নাটু নাটু (Naatu Naatu) গান অস্কারে সেরা মৌলিক গানের (Best Original Song) ক্যাটেগরিতে মনোনীত হয়েছে। এস এস রাজামৌলি (SS Rajamouli) পরিচালিত এই সিনেমার গানের সুর দিয়েছেন এম এম কিরাভানি (MM Keeravaani)। গানের কথা চন্দ্র বোসের। মঙ্গলবার ৯৫তম অ্যাকাডেমি পুরস্কারের জন্য মনোনীত ছবিগুলির নাম ঘোষণা করা হয়। সূত্র্রের খবর, মোট ২৩টি বিভাগে পুরস্কার দেওয়া হবে। 

আরও পড়ুন: White Card: হলুদ বা লাল কার্ড নয়, এবার সাদা কার্ড দেখালেন রেফারি 

এই মাসেই গোল্ডেন গ্লোব পুরস্কার পেয়েছে নাটু নাটু। সেখা্নেও এই জনপ্রিয় গান সেরা মৌলিক সঙ্গীত বিভাগে পুরস্কার পায়। সব মিলিয়ে বলা যেতে পারে, আরআরআর এবং নাটু নাটুর জয়জয়কার। এবার নাটু নাটু গান অস্কারের জন্য তালিকায় আসায় প্রত্যাশার পারদ আরও চড়া হয়েছে। 

গত বছরই মুক্তি পায় রাজামৌলি পরিচালিত সিনেমা আরআরআর। এই ছবি বেশ ভালো ব্যবসা করেছে। এবার যদি নাটু নাটু গান সেরা মৌলিক সঙ্গীত বিভাগের শিরোপা ছিনিয়ে আনতে পারে, তাহলে রীতিমতো ইতিহাস তৈরি হবে। খুশির হাওয়া বয়ে যাবে দক্ষিণের সিনেমা ইন্ডাস্ট্রিতে। গত ১১ জানুয়ারি লস অ্যাঞ্জেলসে গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড অনুষ্ঠান হয়। সেখানে উপস্থিত ছিলেন স্বয়ং রাজামৌলি, ছবির অভিনেতা জুনিয়র এনটিআর রামচরণ প্রমুখ। তেলুগু ছবির এই সাফল্যে খুশি গোটা দক্ষিণ ভারত।

RELATED ARTICLES

Most Popular