skip to content
Thursday, June 13, 2024

skip to content
Homeবিনোদনপর্দায় আবার কাজল-প্রভু দেবা, সঙ্গ দেবেন যিশু!
Hindi Cinema

পর্দায় আবার কাজল-প্রভু দেবা, সঙ্গ দেবেন যিশু!

২৭ বছর পর আবারও এক ছবিতে কাজল ও প্রভু দেবা

Follow Us :

মুম্বই: ২৭ বছর পরে ফের পর্দায় ফিরছেন কাজল-প্রভু দেবা। ১৯৯৭ সালে মুক্তি পেয়েছিল কাজল (Kajol)-প্রভু দেবা (Prabhu Deva) অভিনীত ‘মিনসারা কানাভু’। হিন্দিতে ছবির নাম ছিল ‘সপনে’। এবার তেলুগু পরিচালক চরণ তেজ উপ্পলাপতির (Charan Tej Uppalapati) হাত ধরে পর্দায় ফিরছেন জনপ্রিয় এই জুটি। জানা যাচ্ছে, ছবিতে নাসিরুদ্দিন শাহ, সংযুক্ত মেনন, আদিত্য শীলের সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)-কে। এর আগে চরণের ‘স্পাই’ ছবিতে আবদুর রহমানের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা।

তেলুগু পরিচালক চরণ তেজ উপ্পালাপতির পরিচালনায় তৈরি হচ্ছে নতুন এই অ্যাকশন থ্রিলার ছবি। এর আগে প্রযোজক হিসেবে ‘স্পাই’, ‘মাল্লি মোদা লায়েন্ডি’ সিনেমার সঙ্গে যুক্ত ছিলেন তিনি। এই প্রথমবার নিজের পরিচালনায় হিন্দি ছবি করছেন। ছবির সঙ্গীতের দায়িত্বে রয়েছেন হর্ষবর্ধন রামেশ্বরম।

আরও পড়ুন: বঙ্গতনয়ার ইতিহাস! কানে প্রথম ভারতীয় হিসেবে সেরা অভিনেত্রী


জানা যাচ্ছে, ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে ছবিটি হাই-বাজেট অ্যাকশন থ্রিলার হতে চলেছে বলেই সূত্রের খবর। ইতিমধ্যেই ছবির প্রথম পর্বের শুটিং হয়ে গিয়েছে। অন্যদিকে, কাজলকে পরবর্তীতে ‘দো পাত্তি’ ও ‘সরজেমিন’ দেখা যাবে। পাশাপাশি প্রভু দেবা অভিনীত ‘দ্য গ্রেটেস্ট অফ অল টাইম’ মুক্তি পাবে আগামী ৫ সেপ্টেম্বর।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular