Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনখুশির হাসি বিক্রান্তের মুখে, ঘরে এল একরত্তি
Vikrant Massey

খুশির হাসি বিক্রান্তের মুখে, ঘরে এল একরত্তি

বাবা হলেন অভিনেতা বিক্রান্ত ম্যাসি

Follow Us :

মুম্বই: খুশির খবর এল বিক্রান্ত ম্যাসি (Vikrant Massey)-র ঘরে, বাবা হয়েছেন অভিনেতা। ফুটফুটে এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন স্ত্রী শীতল ঠাকুর (Sheetal Thakur)। সোশ্যাল মিডিয়ায় এই সুখবর শেয়ার করে বিক্রান্ত এবং শীতল। লিখেছেন, আমাদের কোল আলো করে এসেছে আমাদের ছেলে। আনন্দ আর ভালোবাসায় ভাসছি আমরা দু’জন। তারকা জুটির পোস্ট দেখে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Vikrant Massey (@vikrantmassey)

২০২২ সালে অভিনেত্রী শীতলের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বিক্রান্ত। বি-টাউনে তাঁরা দু’জনেই বেশ জনপ্রিয়। বিক্রান্ত ওটিটির পর্দায় দীর্ঘ দিন ধরেই প্রশংসা কুড়িয়েছেন। বিধু বিনোদ চোপড়া পরিচালিত ‘টুয়েলভ্‌থ ফেল’ ছবিতে আইপিএস মনোজ কুমার শর্মার চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এখন লোকের মুখে মুখে ঘুরেছে ‘টুয়েলভ্‌থ ফেল’-এর কথা। এই ছবিতে বিক্রান্তের বিপরীতে দেখা গিয়েছে অভিনেত্রী মেধা শঙ্করকে।

আরও পড়ুন: প্রকাশ্যে এল ‘বস্তার-দ্য নকশাল স্টোরি’-র টিজার

প্রসঙ্গত, গত ২৯ ডিসেম্বর ডিজনি প্লাস হটস্টারে মুক্তির পর থেকেই বিধু বিনোদ চোপড়া পরিচালিত ‘টুয়েলভ্‌থ ফেল’ (12th Fail) নিয়ে চর্চা অব্যাহত। বিপুল সাফল্য পেয়েছে এই ছবি। আইপিএস মনোজ কুমার শর্মার জীবন তুলে ধরা হয়েছে এই সিনেমায়। মুখ্যচরিত্রে অভিনয় করেছেন বিক্রান্ত ম্যাসি। বিধু বিনোদ চোপড়ার মতো অভিজ্ঞ পরিচালকের সঙ্গে কাজ করার ইচ্ছা থাকে প্রতিটি অভিনেতারই। বিক্রান্তও তাদের মধ্যে একজন। হঠাৎই একটা সুযোগ চলে আসবে, সেটা কল্পনাও করেননি তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিক্রান্ত জানিয়েছেন, আমি বিশ্বাস করি যে ‘টুয়েলভ্‌থ ফেল’ আমার কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেওয়া একটি সিনেমা। বিধু বিনোদ স্যার যখন আমাকে এই চরিত্রের প্রস্তাব দেন তখন সত্যিই আমি ভীষণ অবাক হয়েছিলাম। এত গুণী অভিনেতা থাকতে আমাকেই কেন বাছলেন? প্রশ্ন করেছিলাম স্যারকে। বিক্রান্ত জানিয়েছেন, পরিচালক বলেছিলেন, বিক্রান্ত তুমি এখনও ঠিক করে পরিচিতি পাওনি। ইন্ডাস্ট্রিতে এত বছর কাজ করেও তোমাকে এখনও ভালো করে কেউ চেনে না। এই সিনেমার পর হয়তো তোমার জীবনটাই বদলে যাবে। সেই কথা যে এভাবে সত্যি হয়ে যাবে সেটা ভাবতেই পারেননি বিক্রান্ত।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments