Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনপ্রকাশ্যে এল 'বস্তার-দ্য নকশাল স্টোরি'-র টিজার
Bastar: The Naxal Story

প্রকাশ্যে এল ‘বস্তার-দ্য নকশাল স্টোরি’-র টিজার

‘দ্য কেরালা স্টোরি’ পর সুদীপ্ত সেন নিয়ে আসছেন 'বস্তার-দ্য নকশাল স্টোরি'

Follow Us :

মুম্বই: সম্প্রতি, প্রকাশ্যে এল সুদীপ্ত সেন (Sudipto Sen) পরিচালিত ‘বস্তার – দ্য নকশাল স্টোরি’ (Bastar: The Naxal Story) ছবির টিজার। নকশাল আন্দোলনের কাহিনি নিয়ে ‘দ্য কেরালা স্টোরি’ খ্যাত পরিচালক সুদীপ্ত সেন তৈরি করেছেন এই ছবি। দ্য কেরালা স্টোরি (The Kerala Story)-র মত এতেও মুখ্য ভূমিকায় অভিনয় করবেন আদাহ শর্মা (Adah Sharma)।

বস্তারে থেকে কাজ ক’রে যারা, তাদের জীবন নিয়েই ছবির গল্প সাজিয়েছেন পরিচালক। নকশাল আন্দোলন, উগ্র বাম আন্দোলনের অন্ধকার দিক নিয়ে প্রচ্ছন্নভাবে গেরুয়া শিবিরের মতকেই এই সিনেমায় তুলে ধরা হবে বলেই মনে করছেন অনেকে। এই ছবির মুখ্য ভূমিকায় আদাহর সঙ্গে দেখা যাবে শিল্পা শুক্লা ও রাইমা সেনকে। ছবির চিত্রনাট্য যৌথ ভাবে লিখেছেন, অমরনাথ ঝাঁ এবং সুদীপ্ত সেন। ছবিটি মুক্তি পাবে ১৫ মার্চ।

আরও পড়ুন: জল্পনার অবসান, ১২ বছরের সংসার ভাঙল এষা-ভরতের

প্রসঙ্গত, সুদীপ্ত সেন পরিচালিত ও বিপুল শা প্রযোজিত ‘দ্য কেরালা স্টোরি’ ছবি ঘিরে বিতর্কের ঝড় উঠেছিল সর্বত্র। কেউ ছবিটিকে সমর্থন করেছেন, কেউ আবার ছবির বিপক্ষে সরব হয়েছেন। কখনও রাজনৈতিক ভাবে, তো কখনও আবার চর্চায় উঠে এসেছে ছবিতে সাম্প্রদায়িকতাকে প্রশ্রয় দেওয়ার প্রসঙ্গ। বাম শাসিত কেরালায় হিন্দু-খ্রিস্টান মহিলাদের জোর করে আইসিসি-য়ে যোগদানে বাধ্য করার ওপর বাস্তব কাহিনি নিয়ে পরিচালক সুদীপ্ত তৈরি করেছিলেন ‘দ্য কেরালা স্টোরি’। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রী, পদ্মশিবিরের নেতা-কর্মীরা এই ছবির প্রশংসা করেছিলেন। তবে রাজ্যের আইনশৃঙ্খলার পরিস্থিতি খারাপ হতে পারে বলে ছবিটিকে নিষিদ্ধ ঘোষণা করেছিল কেরল ও পশ্চিমবঙ্গ সরকার।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments