Placeholder canvas

Placeholder canvas
HomeScrollস্ত্রীর গলার নলি কেটে খুন, পলাতক স্বামী
Sabang Murder

স্ত্রীর গলার নলি কেটে খুন, পলাতক স্বামী

Follow Us :

সবং: পারিবারিক অশান্তির জেরে স্ত্রীর গলার নলি কেটে খুন করল স্বামী। বুধবার ভোররাতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার সবং থানার ১১ নম্বর মোহাড় অঞ্চলের বরদা এলাকায়। মৃত ওই গৃহবধূর নাম উমা দাস জানা। বাড়ি বরদা এলাকায়। বাবার আক্রমণ থেকে মাকে বাঁচাতে গিয়ে আহত হয় ছেলেও। ঘটনায় স্বামী গুরুপদ জানা পলাতক।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, ১৫ বছর আগে উমার সঙ্গে বরদা এলাকার গুরুপদর বিয়ে হয়। বিয়ের পর বেশকয়েক বছর সংসার সুখ স্বাচ্ছন্দে চললেও মাস কয়েক ধরে দুজনের মধ্যে পারিবারিক অশান্তি হতে থাকে। বুধবার রাতেও তাঁদের মধ্যে অশান্তি শুরু হয়। খাওয়া-দাওয়া শেষ করে ছেলেকে নিয়ে তিনজনেই ঘুমিয়ে পড়েন। ভোররাতে গুরুপদ স্ত্রীকে ছুরি দিয়ে এলোপাথাড়ি ভাবে কোপাতে থাকে বলে অভিযোগ।

আরও পড়ুন: সন্দেশখালিতে ইডির উপর হামলা, সিট গঠনে স্থগিতাদেশ

মায়ের চিৎকার শুনে ছেলে সন্তু বাধা দিতে গেলে তাকেও ছুরি দিয়ে আঘাত করে। পরবর্তীতে স্থানীয়রা চিৎকার চেঁচামেচি শুনে ঘটনাস্থলে গিয়ে দেখে রক্তাক্ত অবস্থায় গৃহবধূ পড়ে রয়েছে। মায়ের পাশে কান্নাকাটি করছে ১৪ বছরের ছেলে সন্তু। মৃত গৃহবধূর বাবা গুরুপদ দাসের অভিযোগ, জামাই প্রতিনিয়ত মদ্যপান করে বাড়ি ফিরতো। এই নিয়ে দুজনের মধ্যে অশান্তিও হত। তারই প্রতিবাদ করায় মেয়েকে ছুরি দিয়ে কুপিয়ে নৃশংসভাবে খুন করেছে জামাই, তারপর বাড়ি থেকে পালিয়ে গিয়েছে বলে অবিযোগ করেন তিনি।

এদিকে এই ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে খড়গপুর মহকুমা হাসপাতাল পাঠায়। আহত ছেলেকে সবং গ্রামীণ হাসপাতালে ভর্তি করে পুলিশ। এই ঘটনায় সবং থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পারিবারিক অশান্তি নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে তার তদন্ত শুরু করেছে পুলিশ।

দেখুন আরও অন্যান্য খবর: 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments