২৭ জুন ২০২২, সোমবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
Paresh Adhikary: সাড়ে ৩ ঘণ্টা! তৃতীয়বার জিজ্ঞাসাবাদের পর নিজাম প্যালেস ছাড়লেন পরেশ
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ২১-০৫-২০২২, ৩:৩৮ অপরাহ্ন
Paresh Adhikary: সাড়ে ৩ ঘণ্টা! তৃতীয়বার জিজ্ঞাসাবাদের পর নিজাম প্যালেস ছাড়লেন পরেশ
নিজাম প্যালেস ছাড়ছেন পরেশ

প্রথম দিন ৩ ঘণ্টা।

দ্বিতীয় দিন ১১ ঘণ্টা।

তৃতীয় দিন সাড়ে ৩ ঘণ্টা। শনিবার পর্যন্ত রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী সিবিআই হাজিরার সময়সীমাটা ঠিক এমন। এদিন সকাল ১১টা থেকে বেলা আড়াইটে পর্যন্ত সিবিআইয়ের নিজাম প্যালেসের দফতরে কেন্দ্রীয় গোয়েন্দা কর্তাদের প্রশ্নের জবাব দিলেন পরেশ। নিজাম প্যালেস বেরিয়ে অবশ্য তিনি কোনও কথা বলেননি। সোজা গাড়িতে উঠে রওনা দেন তিনি।

মেয়ে অঙ্কিতা অধিকারীর নিয়োগের ক্ষেত্রে প্রভাব খাটানোর অভিযোগে সিবিআইয়ের র‍্যাডারে রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী। ৩৬ ঘণ্টা ‘নিরুদ্দেশ’ থাকার পর গত বৃহস্পতিবার প্রথমবার নিজাম প্যালেসে আসেন পরেশ। প্রায় ৩ ঘণ্টা জেরা করা হয়। কিন্তু সিবিআই শিক্ষা প্রতিমন্ত্রীর উত্তরে সন্তুষ্ট না হওয়ায় শুক্রবার ফের ডেকে পাঠান। প্রায় ১১ ঘণ্টা ম্যারাথন জেরা চলে। সিবিআই সূত্রে খবর, তখনও পরেশের উত্তর খুশি করতে পারেনি তদন্তকারীদের।

শনিবার তৃতীয়বারের জন্য শিক্ষা প্রতিমন্ত্রীকে ডেকে পাঠায় সিবিআই। নির্ধারিত সময় সকাল ১১টায় নিজাম প্যালেসে যান। সাড়ে ৩ ঘণ্টার বেশি সময় ধরে চলে। সিবিআই সূত্রে খবর, নিয়োগ সংক্রান্ত ক্ষেত্রে আরও কোনও প্রভাব তিনি খাটিয়েছেন কি না, সেই বিষয়টিতে স্পষ্ট হতে চাইছেন তদন্তকারীরা।

Tags : Paresh Adhikary

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.