Placeholder canvas

Placeholder canvas
HomeকলকাতাAbhishek Banerjee | ২৯ মার্চ ধর্মতলায় ছাত্র-যুব সমাবেশ, প্রধান বক্তা অভিষেক বন্দ্যোপাধ্যায়

Abhishek Banerjee | ২৯ মার্চ ধর্মতলায় ছাত্র-যুব সমাবেশ, প্রধান বক্তা অভিষেক বন্দ্যোপাধ্যায়

Follow Us :

কলকাতা: আগামী ২৯ মার্চ ধর্মতলায় তৃণমূলের (Trinomul) সমাবেশ। সেই সভায় প্রধানবক্তা হিসেবে উপস্থিত থাকছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। কেন্দ্রীয় বঞ্চনা, পাওনা টাকা না মেটানো এবং আর্থিক অবরোধের মতো একাধিক ইস্যুর বিরুদ্ধে এই সমাবেশ ডাকা হয়েছে। জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই অভিষেকের কাছে সময় চাইছিল তৃণমূল ছাত্র পরিষদ। অবশেষে সময় বের করতে পারলেন ছাত্রনেতা। ধর্মতলায় ওই সভার পর ৮ এপ্রিল আলিপুর দুয়ারে ও ১২ এপ্রিল বাঁকুড়ায় সভা করবেন তিনি। 

সাম্প্রতিক কালে নানান কারণে খানিকটা চাপে আছেন শাসক দল। এরই মাঝে শহরের প্রাণ কেন্দ্রে এই ছাত্র-যুব সমাবেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করা করছেন রাজনৈতিক মহল।

আরও পড়ুন: North Korea Missile to US: উত্তর কোরিয়া ক্ষেপণাস্ত্র ছুড়লে ৩৩ মিনিটে তা আমেরিকা পৌঁছবে 

প্রসঙ্গত, এসবের সঙ্গে একটি প্রশ ক্রমশ জোরালো হচ্ছে। আর সেটি হল, পশ্চিমবঙ্গ সরকার পরিচালনায় কি ক্রমশ দীর্ঘ হচ্ছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছায়া? কারণ এখন  তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক সরকারি প্রকল্প উদ্বোধন করছেন। অভিষেকের টিম মানুষের সুবিধা অসুবিধায় তাঁদের পাশে দাঁড়াচ্ছেন। এমনকি ‘দিদি কে বল’র ধাঁচে ‘এক ডাকে অভিষেক’ হেল্প লাইন নম্বর চালু করছে তৃণমূল। তার মাধ্যমে একটি সমান্তরাল সরকার পরিচালনার উদ্যোগ শুরু করেছেন তিনি। যার সর্বশেষ উদাহরণ হল বুধবার রাতে উত্তরবঙ্গ থেকে ঝড়বৃষ্টিতে বিদ্যুৎবিভ্রাটের খবর পেয়ে সরাসরি বিদ্যুৎমন্ত্রী অরূপ বিশ্বাসকে ফোন করে দ্রুত সুরাহার ব্যবস্থা করতে নির্দেশ দেওয়া। একেই সঙ্গে মাধ্যমিক-উচ্চমাধ্যমিকের পরীক্ষার্থীরা বিপাকে পড়লে দ্রুত সেই সমস্যা সমাধানের নির্দেশ দিচ্ছেন তিনি। কাজও হচ্ছে সেই নির্দেশে।

RELATED ARTICLES

Most Popular