Placeholder canvas

Placeholder canvas
HomeদেশSanjay Raut: উদ্ধব-ঘনিষ্ঠ শিবসেনা নেতা সঞ্জয় রাউতের জেল হেফাজতের মেয়াদ বাড়ল

Sanjay Raut: উদ্ধব-ঘনিষ্ঠ শিবসেনা নেতা সঞ্জয় রাউতের জেল হেফাজতের মেয়াদ বাড়ল

Follow Us :

উদ্ধব ঠাকরে ঘনিষ্ঠ শিবসেনা নেতা সঞ্জয় রাউতের জেল হেফাজতের মেয়াদ বাড়ল। মঙ্গলবার জামিনের আবেদনের শুনানি ছিল। বিশেষ আদালত জানায়, জামিনের আবেদনের শুনানি চলবে। আগামী ২১ অক্টোবর সেই শুনানি হবে। সুতরাং, ওদিন পর্যন্ত জেল হেফাজতেই থাকতে হবে মুম্বইয়ের পত্র চাওল মামলায় অভিযুক্ত রাউতকে। আর্থিক তছরুপের অভিযোগে ইডি তাঁকে গ্রেফতার করেছিল।

বিশেষ বিচারক এম জি দেশপাণ্ডের এজলাসে রাউতকে এদিন পেশ করা হয়। এদিন ইডির হাতে গ্রেফতার হওয়া এনসিপি নেতা একনাথ খাডসের সঙ্গে আচমকা দেখা হয়ে যায় রাউতের। তাঁদের মধ্যে স্বল্প সময়ের কথাও হয়। এর মধ্যেই রাউতকে বলতে শোনা যায়, তিনি খুব শীঘ্রই ছাড়া পাবেন।

আরও পড়ুন: SC on Primary Teachers: প্রাথমিকে ২৬৯ জনের চাকরি বাতিলে স্থগিতাদেশ সুপ্রিম কোর্টের

পত্রা চাওল দুর্নীতি মামলায় বেশ কয়েকবার জিজ্ঞাসাবাদ করার পর মাস দুয়েক আগে ইডি উদ্ধব ঠাকরের শিবসেনা গোষ্ঠীর নেতা সঞ্জয়কে গ্রেফতার করে। শিবসেনার অভিযোগ, বিজেপির বিরুদ্ধে মুখ খুলেছেন বলেই সঞ্জয়কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার হওয়ার আগে সঞ্জয় নিজেও অভিযোগ করেন, তিনি বিজেপির বিরুদ্ধে সরব ছিলেন। তাই তাঁকে হেনস্তা করা হচ্ছে।

গত ১ জুলাই তিনি ইডি দফতরেও গিয়েছিলেন। সেবার ১০ ঘণ্টা ধরে তাঁকে জেরা করে ইডি৷ গত ২০ জুলাই আবারও সঞ্জয়কে তলব করা হয়। কিন্তু তিনি হাজিরা দেননি। এরপর ২৭ জুলাই ডাকা হলে সংসদের অধিবেশনে ব্যস্ত থাকার কারণ দেখিয়ে ইডির দফতরমুখো হননি সঞ্জয় রাউত৷ তবে, ৭ অগস্টের মধ্যে হাজিরা দেওয়ার আশ্বাস দিয়েছিলেন তিনি। তাঁর আগেই ৩১ জুলাই, রবিবার গভীররাতে ইডি তাঁকে গ্রেফতার করে।

RELATED ARTICLES

Most Popular