Placeholder canvas

Placeholder canvas
HomeদেশSatyendra Jain | বাথরুমে পড়ে গিয়ে গুরুতর চোট পেলেন সত্যেন্দ্র জৈন, ভর্তি...

Satyendra Jain | বাথরুমে পড়ে গিয়ে গুরুতর চোট পেলেন সত্যেন্দ্র জৈন, ভর্তি হাসপাতালে

Follow Us :

নয়াদিল্লি: দিল্লির প্রাক্তন মন্ত্রী তথা আম আদমি পার্টি নেতা সত্যেন্ত্র জৈনকে বৃহস্পতিবার ভর্তি করা হয় হাসপাতালে। জেলের বাথরুমে পড়ে গিয়েছিলেন সত্যেন্দ্র জৈন (Satyendar Jain) । তার জেরেই গুরুতর চোট লেগেছে তাঁর। দিল্লির দীন দয়াল উপাধ্যায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আপাতত সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। জানা গিয়েছে, পড়ে যাওয়ার জেরে পিঠে চোট পেয়েছেন তিনি।

বেশ কয়েকদিন ধরেই তাঁর স্বাস্থ্যের অবনতি হয়েছে। শোনা গিয়েছিল, জেলের খাবারও তিনি খেতে নারাজ। দিনে দিনে কমেছে ওজন। পিঠে ব্যথার কারণেই তাঁকে সফরদরজং হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেই সময় জানা গিয়েছিল, তাঁর শিরদাঁড়ায় আঘাত লেগেছে। এই আবহে আজ সকালে জেলের বাথরুমে পড়ে গিয়ে চোট পেলেন তিনি। জানা গেছে, জেলের শৌচাগারে মাথা ঘুরে পড়ে গেছেন সত্যেন্দ্র জৈন। পড়ে গিয়ে কোমরে বেজায় চোট লেগেছে তাঁর। তাঁকে হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হয়। আপাতত সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি।

আরও পড়ুন: Manipur | মণিপুরে মন্ত্রীর বাড়িতে ভাঙচুর , মৃত ১ 

তিহাড় জেলের ডিজি সঞ্জয় বানিওয়াল জানান, সত্যেন্দ্র জৈন কেন্দ্রীয় কারাগারের ৭ নং হাসপাতালে পড়ে যান। চিকিৎসকদের পর্যবেক্ষণে সেখানে তাঁকে রাখা হয়েছিল। গত কয়েকদিনে সত্যেন্ত্র জৈন অনেকটাই দুর্বল হয়ে গিয়েছেন বলে দাবি করা হয়েছে। ডিজি আরও জানান, জেল হাসপাতালের চিকিৎসকরা সত্যেন্দ্র জৈনকে পরীক্ষা করে জানান, তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে পড়ে যাওয়ার কারণে তিনি পিঠে ব্যথা পেয়েছেন বলে দাবি করেন। তাই তাঁকে দীনদয়াল উপাধ্যায় হাসপাতলে রেফার করা হয়। পিঠের পাশাপাশি, বাঁ হাত, বাঁ পা এবং কাঁধে যন্ত্রণা অনুভব করছেন তিনি।

বেআইনি আর্থিক লেনদেনের অভিযোগে গত বছর এনফোর্সমেন্ট ডিরেক্টরেট সত্য়েন্দ্র জৈনকে গ্রেফতার করা হয়। তিহাড় জেলে বন্দি ছিলেন তিনি। গত শুনানিতে জৈনের পক্ষে সুপ্রিম কোর্টে হাজির হয়ে আইনজীবী অভিষেক সিংভি জানান যে প্রাক্তন মন্ত্রীর ওজন ৩৫ কেজি কমে গিয়েছে । পাশাপাশি অনান্য অনেক রোগেও ভুগছেন তিনি।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments