Placeholder canvas

Placeholder canvas
HomeScrollমন্দিরে তালা, পুজো দিতে পারলেন না দিলীপ

মন্দিরে তালা, পুজো দিতে পারলেন না দিলীপ

উদ্দেশ্যপ্রণোদিতভাবে তালা দেওয়া হয়েছে, দাবি বিজেপি সাংসদেরো

Follow Us :

মেদিনীপুর: মন্দিরে পুজো দেওয়াকে কেন্দ্র করে বিতর্ক সৃষ্টি হল মেদিনীপুর শহরের গান্ধীঘাটের রাম সীতা মন্দিরে। পুজো দিতে যাতে না পারে তার জন্য মন্দিরে তালা দিয়ে দেওয়া হয়েছে বলে বিজেপি সাংসদ দিলীপ ঘোষের অভিযোগ।

২২ জানুয়ারি অযোধ্যায় রামলালার প্রাণ প্রতিষ্ঠা হয়েছে। সারাদেশ তথা বিশ্বজুড়ে মেতে উঠেছে রামলালার প্রাণ প্রতিষ্ঠা দিবস নিয়ে। সেই উপলক্ষে গতকাল সন্ধ্যায় মেদিনীপুর শহরের গান্ধীঘাটে রাম মন্দিরের নিকট প্রদীপ প্রজ্জলন ও আতশবাজি প্রদর্শনী করে পশ্চিম মেদিনীপুর জেলা বিজেপি। একইসঙ্গে গান্ধীঘাটে রাম মন্দিরের বাইরে একটি সভাও করে বিজেপি। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেদিনীপুর সাংগঠনিক জেলা বিজেপির সাংসদ দিলীপ ঘোষ।

আরও পড়ুন: কেষ্টহীন বীরভূম নেতৃত্বকে নিয়ে মঙ্গলে কালীঘাটে বৈঠক মমতার

অপরদিকে বিজেপির মঞ্চের নিকটেই লাগানো ছিল অভিষেক ও মমতা বন্দ্যোপাধ্যায়ের সংহতি মিছিলের পোস্টার। যা নিয়ে কটাক্ষ করেন বিজেপি সাংসদ। দিলীপের অভিযোগ, প্রশাসনের পক্ষ থেকে পুজো না দেওয়ার জন্য মন্দিরের তালা দিয়ে দেওয়া হচ্ছে। একইসঙ্গে বিজেপির মঞ্চের গায়ে মমতা ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি লাগানোকে কেন্দ্র করেও কটাক্ষ করেছেন তিনি।

এর পাল্টা জবাব দিয়েছেন তৃণমূলের বিধায়িকা জুন মালিয়া। তিনি বলেন, মন্দির সবার এখানে। যে কেউ এসে পুজো দিতে পারেন। আর সাংসদ দিলীপ ঘোষকে সব সময় স্বাগত মন্দিরে পুজো দেওয়ার জন্য।

দেখুন আরও অন্যান্য খবর: 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments