skip to content
Tuesday, July 2, 2024

skip to content
HomeরাশিফলTodays Horoscope | লক্ষ্মীবার আপনার কেমন কাটবে? দেখে নিন আজকের রাশিফল

Todays Horoscope | লক্ষ্মীবার আপনার কেমন কাটবে? দেখে নিন আজকের রাশিফল

Follow Us :

মেষ রাশি- স্বাস্থ্যের দিকে নজর দেওয়া প্রয়োজন। রোজগারের উদ্দেশে চেষ্টা করছেন যে মেষ জাতকরা তাঁরা নতুন সুযোগ লাভ করবেন। সময়মত এবং দ্রুত পদক্ষেপ গ্রহণ আপনাকে অন্যদের থেকে এগিয়ে রাখবে। আটকে থাকা কাজ পূর্ণ হওয়ায় আনন্দিত হবেন। কোনও বন্ধু বা পরিচিত ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হতে পারে। এর ফলে লাভান্বিত হবেন। জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন এই রাশির জাতক।  

বৃষভ রাশি- বৃষভ রাশির জাতকরা আজ মদ্যপান করবেন না। যে কারণে আপনি আজ অর্থ সঞ্চয় করছেন তা ভবিষ্যতে কার্যকর হবে এবং কোনও বড় সমস্যা থেকে বেরিয়ে আসবে। আপনার বন্ধুদের দ্বারা হতাশ হবেন। প্রেম জীবনে মাধুর্য থাকবে। এই রাশির জাতকরা রাজনীতির ক্ষেত্রে যে চেষ্টা করবেন, তাতে লাভান্বিত হবেন। মায়ের স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। পরিবারে কিছু শুভ অনুষ্ঠান হতে পারে। 

মিথুন রাশি- আপনার ভদ্র ব্যবহার প্রশংসনীয় হবে। অনেক মানুষ আপনার সামনেই মৌখিক প্রশংসা করবে। আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। পরিবারে আপনার বিরুদ্ধে কোনও অভিযোগ আসতে পারে। এর ফলে পরিবারের সদস্যদের মধ্যে ভুল বোঝাবুঝি সৃষ্টি হবে। প্রেম জীবনে সুখপূর্ণ অনুভূতি হবে। কথাবার্তার মাধ্যমে সমস্যার সমাধান হবে।

কর্কট রাশি- আপনার অভদ্র আচরণ আপনার স্ত্রীর মেজাজ নষ্ট করতে পারে। আর্থিকভাবে, আপনি সবল থাকবেন। গ্রহ এবং নক্ষত্রের উপকারী স্থানের কারণে আপনি আজ অর্থ উপার্জনের অসংখ্য সুযোগ পেয়ে যাবেন। এমন বন্ধুদের সাথে দেখা করুন যাদের আপনার সহায়তা প্রয়োজন। ভালোবাসার সম্পর্কে বাধা আসবে। এই রাশির জাতকেরা আজকে একা সময় কাটাতে বেশি পছন্দ করবেন। বড়দের কথা উপেক্ষা করবেন না। তাঁদের কথায় চিন্তাভাবনা করুন। 

সিংহ রাশি– অবাঞ্ছিত চিন্তায় মন ভরাবেন না। কোনও পুরনো বন্ধুর অপ্রত্যাশিত সাক্ষাৎ সুখপ্রদ স্মৃতি ফিরিয়ে আনবে। এই রাশির জাকতকেরা আজ নিজের জন্য বেশকিছু সময় পাবেন। ভাইয়ের সহযোগিতায় আপনাদের একাধিক গুরুত্বপূর্ণ কাজ পূর্ণ হতে পারে। আর্থিক বিষয়ে আপনার পরিস্থিতি ভালো হবে। ছাত্রদের প্রদর্শন উন্নত হবে। কোনও প্রতিযোগিতায় অংশগ্রহণ করে থাকলে তাতে ভালো সাফল্য লাভ করবেন।

কন্যা রাশি- আপনার প্রবল সহনশীলতা এবং নির্ভীকতা ভীষণভাবে মানসিক ক্ষমতার উন্নতি করবে। চাকরিতে নতুন দায়িত্ব ও পদপ্রতিষ্ঠা লাভ করবেন এই রাশির জাতক। ব্যবসায়িক কারণে স্বল্প দূরত্বের যাত্রা করতে পারেন। কোন বয়স্ক ব্যক্তির স্বাস্থ্য কিছু দুশ্চিন্তার সৃষ্টি করবে। আজ ফাকা সময়টি মায়ের সেবায় করুন। পারিবারিক দায়িত্বপূরণে জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। আজ নিজের স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকতে হবে। বাইরের খাওয়া-দাওয়া এড়িয়ে চলুন।

তুলা রাশি- আপনি অবসর যাপনের আনন্দ উপভোগ করবেন। আপনার লগ্নি এবং ভবিষ্যৎ লক্ষ্য সম্পর্কে গোপনীয়তা রাখুন। আপনার সঙ্গী সহায়ক এবং সাহায্যকারী হবে। আজ আপনি আপনার স্বপ্নের নারীর দেখা পাবেন। কোনও বন্ধু বা আত্মীয়ের সাহায্যে আপনার দীর্ঘ দিনের সমস্যার সমাধান হবে। কোথাও থেকে পর্যাপ্ত পরিমাণে ধন লাভ করতে পারেন। এই রাশির জাতকরা আজ নিজের স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকুন। 

বৃশ্চিক রাশি- অত্যধিক দুশ্চিন্তা আপনার মানসিক শান্তি বিঘ্নিত করতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ভবিষ্যৎ নিয়ে চিন্তাভাবনা করতে পারেন। সন্তানের শিক্ষার কারণে চলতে থাকা সমস্যার সমাধান হবে।  আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। মুদিখানার কেনাকাটা নিয়ে আপনি আপনার স্ত্রীর প্রতি বিরক্ত হতে পারেন।

ধনু রাশি- আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। সন্তানদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। কর্মক্ষেত্রে চমৎকার কিছুর সঙ্গে আপনাকে আজ অভিনন্দন জানাবে। আজকের দিনটি বিবাহিত জীবনের সেরা দিন হবে। আপনি ভালোবাসার প্রকৃত উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবেন।

মকর রাশি- অন্যের সমালোচনায় সময় নষ্ট করবেন না। দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। আপনার সঙ্গীর সঙ্গে বাইরে যাওয়ার সময় যথাযথভাবে আচরণ করুন। ভালবাসার ছলনা সমস্ত দিন আপনাকে আবদ্ধ করে রাখবে। আপনার বিবাহিত জীবন পরিবার দ্বারা বিরূপভাবে প্রভাবিত হতে পারে।

কুম্ভ রাশি- যারা মজা করার উদ্দেশ্য নিয়ে বেরিয়েছেন তাঁদের জন্য নিছকই আনন্দ এবং উপভোগ। বাবা-মায়ের স্বাস্থ্যের জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে। কোনও সুসংবাদ পুরো পরিবারের জন্য খুশি এবং উচ্ছলতা আনবে। কোনো আকর্ষণীয় ম্যাগাজিন বা সাহিত্য পড়ে আজকের দিন আপনি খুব ভালো করে গৃহীত করতে পারেন। আজ আপনার সঙ্গী একটি অবিশ্বাস্য ভাল মেজাজে থাকবে। 

মীন রাশি- স্বাস্থ্যের দিক থেকে আজ খুব ভালো দিন।বিনোদন এবং রূপচর্চায় বেশী খরচ নয়। শিশুদের সঙ্গে আপনার খারাপ ব্যবহার তাদের অসন্তুষ্ট করবে। ব্যাস্ততার মধ্য থেকে সময় বের করে প্রিয়জনের সঙ্গে সময় কাটান। আপনার সিনিয়র আপনার কাজের মানের জন্য আজকে মুগ্ধ হতে পারেন। এই রাশির মানুষদের আজ নিজের জন্য সময় বার করার খুব প্রয়োজন আছে।

RELATED ARTICLES

Most Popular

Video thumbnail
Kalyan Banerjee | কল্যাণের বক্তব্যে হতভম্ব লোকসভা তারপর কী হলো দেখুন
00:00
Video thumbnail
Kalyan Banerjee | চু কিত কিত চু কিত কিত, অবাক কাণ্ড সংসদে
00:00
Video thumbnail
Rahul Gandhi | রাহুলের কোন মন্তব্য রেকর্ড থেকে বাদ দিলেন স্পিকার?
00:00
Video thumbnail
Mamata Banerjee | ফের চটলেন মুখ্যমন্ত্রী, দিঘা নিয়ে বড় ঘোষণা, কী বললেন মমতা?
00:00
Video thumbnail
Kalyan Banerjee | মোদিকে কী বললেন তৃণমূলের কল্যাণ? রেগে লাল বিজেপি সাংসদরা
00:00
Video thumbnail
Kalyan Banerjee | চু কিত কিত খেলা হল সংসদে! এ কী কাণ্ডকরলেন কল্যাণ?
00:00
Video thumbnail
Rahul Gandhi | লোকসভায় রাহুলের কণ্ঠ রোধ ! বিরোধী দলনেতা কী এমন বললেন?
00:00
Video thumbnail
Rahul Gandhi | লোকসভার কার্যবিবরণীতে বাতিল রাহুলের কথা! আসল বিষয় কী?
01:29:53
Video thumbnail
Akhilesh Yadav | সংসদে হেরো সরকার, আর কী বললেন অখিলেশ? উত্তাল সংসদ
00:00
Video thumbnail
Akhilesh Yadav | দেশে এখন হেরে যাওয়া সরকার, এ কী বললেন অখিলেশ?
00:00