Placeholder canvas

Placeholder canvas
Homeরাজ্যরাস্তা মেরামত না হলে ভোট বয়কটের হুঁশিয়ারী গ্রামবাসীর
Chandrakona Vote Boycott

রাস্তা মেরামত না হলে ভোট বয়কটের হুঁশিয়ারী গ্রামবাসীর

রাস্তা না হওয়ায় ভোট বয়কটের দাবী এলাকাবাসীর

Follow Us :

চন্দ্রকোনা: গ্রামে কাঁচা মাটির রাস্তা, ভোট আসলেই প্রতিশ্রুতি মেলে ভুরি ভুরি, তাই এবার রাস্তা না মেরামত হলে ভোট বয়কটের হুঁশিয়ারী গ্রামের মানুষদের (Chandrakona Vote Boycott)। ঘটনাটি পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা ২ নম্বর ব্লকের ভগবন্তপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের ঘোষকিরা এলাকায়। ঘোষকিরা থেকে শীর্ষা পর্যন্ত দীর্ঘ ৬ কিলোমিটার রাস্তার বেহাল দশা। দীর্ঘ ৪০ বছরের বেশি সময় ধরে রাস্তাটি যাতায়াতের অযোগ্য। বেহাল রাস্তার জন্য সামান্য বৃষ্টিতেই বিপাকে পড়তে হয় সাধারণ মানুষদের।

আরও পড়ুন: কারার ওই লৌহকপাট, ভেঙে ফেল কর রে লোপাট (পর্ব ৪২)

ভোটের সময়ে রাজনৈতিক প্রার্থীদের কাছে সবচেয়ে বেশি গুরুত্ব পায় গ্রামের মূল রাস্তাটি সংস্কারের কথা। কিন্তু দিনের পর দিন একাধিকবার বিভিন্ন জায়গায় জানিয়েও রাস্তা হয়নি। ১০ থেকে ১২টি গ্রামের মানুষজন ওই রাস্তার উপর দিয়ে যাতায়াত করে প্রতিনিয়ত। যাতায়তের জন্য ওই রাস্তাই ভরসা গ্রামের পড়ুয়াদের। শীর্ষা, ধর্মপোতা, খুড়শি, সিমলা, কল্লা, বারাসত, রঘুনাথপুর সহ একাধিক গ্রামের মানুষজনের যাতায়াতের মূল রাস্তা এটাই। ফলে বেহাল রাস্তার হাল ফেরাতে এলাকাবাসীরা ভোট বয়কটের দাবী তুলল।

আরও পড়ুন: রাস্তার দাবিতে ভোট বয়কটের হুমকি মহিলাদের

এ বিষয়ে ভগবন্তপুর ১ নং গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান আশরাফুল মল্লিকের দাবি, ভগবন্তপুর ১ ও ২ নং গ্রাম পঞ্চায়েতের মধ্যে অবস্থিত ওই রাস্তাটি যাতে দ্রুত মেরামত হয় সেই বিষয়ে গুরুত্ব দেওয়া হবে। অন্যদিকে এলাকার বিজেপি সভাপতি গ্রামবাসীদের ভোটবয়কটের কথা থেকে বিরত থাকার আবেদন জানিয়েছেন।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular