Placeholder canvas

Placeholder canvas
HomeScrollকাল সারা দেশে রামনবমী পালনের ডাক মোদির, দিলীপের হুঙ্কার
Ram Navami Rally

কাল সারা দেশে রামনবমী পালনের ডাক মোদির, দিলীপের হুঙ্কার

বিজেপি গোলমাল পাকাতে পারে, আশঙ্কা মুখ্যমন্ত্রীর, নবান্নে বৈঠক মুখ্যসচিবের

Follow Us :

কলকাতা: রামনবমীর উৎসবকে ঘিরে সরগরম বঙ্গ রাজনীতি। বঙ্গে রাজনৈতিক দলগুলোর কাছে রামনবমী (Ram Navami) ভোটের হাতিয়ার হয়ে উঠেছে  (Election Campaign)।  শর্তসাপেক্ষে রামনবমীর শোভাযাত্রার (Ram Navami Rally) অনুমতি দিয়েছে আদালত। হাওড়াতে ২০০ জন লোক নিয়ে মিছিলের অনুমতি দিয়েছে হাইকোর্ট (Calcutta High Court)।  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আশঙ্কা, বুধবার সংঘর্ষের দিন। বিজেপি রামনবমীর দিন গোলমাল পাকাতে পারে। মঙ্গলবার রামনবমী নিয়ে নবান্নে উচ্চ পর্যায়ের বৈঠক করেন নবান্নের কর্তারা। জেলাশাসক এবং পুলিশ সুপারদের সতর্ক করেন মুখ্যসচিব। তাঁদের বলা হয়, হাইকোর্টের নির্দেশ যথাযথভাবে পালন করতে হবে। 

এদিনই বালুরঘাটে নির্বাচনী সভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) বলেন, বুধবার সারা দেশের মানুষ রামনবমী পালন করবে। অযোধ্যার রামমন্দিরে রামলালার মূর্তি প্রতিষ্ঠার পর এই প্রথম রামনবমী পালিত হতে চলেছে দেশে। এবার তাই রামনবমীর বিশেষ গুরুত্ব। পশ্চিমবঙ্গে যাতে এই উৎসব পালন না করা যায়, তার জন্য তৃণমূল অনেক ষড়যন্ত্র করেছিল। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। সত্যেরই জয় হয়েছে। রামনবমীর শোভাযাত্রা নিয়ে কোর্ট থেকে অনুমতি মিলেছে। বাংলায় উন্নয়নেরই জয় হবে। মোদি বলেন,আজ মহাষ্টমী। আর আগামিকাল পুরো দেশ রামনবমী পালন করবে। পুরো শ্রদ্ধা ও ভক্তির সঙ্গে রামনবমীর শোভাযাত্রা বের করা হবে। এই বাংলা নববর্ষও অত্যন্ত স্পেশাল। বিজেপি নেতা দিলীপ ঘোষ আবার বলেন, ৫০ হাজার লোক নিয়ে মিছিল করব। দেখি, কে আচকায়।

আরও পড়ুন: আদিবাসীদের প্রতি তৃণমূল উদাসীন, বালুরঘাট, রায়গঞ্জে তোপ মোদির

জলপাইগুড়িতে ভোটের প্রচারে গিয়ে রামনবমীর প্রসঙ্গ তুলে সরব হন মমতা। জনসভা থেকে হাতজোড় করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেন, রামনবমীতে যেন রাজ্যে কোনও অশান্তি বা ঝামেলা না হয়।, ১৭ এপ্রিল সংঘর্ষের দিন। বিজেপি রাজ্যের শান্ত পরিস্থিতিকে অশান্ত করতে চাইছে। রাজ্যের সংখ্যলঘু সম্প্রদায়ের উদ্দেশ তিনি বলেন, বিজেপি গোলমাল করতে চাইছে। কিন্তু আপনারা সবাই মাথা ঠান্ডা রাখবেন। সংখ্যালঘু ভাইয়েরা অশান্তি বাড়তে দেবেন না। কোনও রকমের প্ররোচনায় পা দেবেন না।

দেখুন ভিডিও

RELATED ARTICLES

Most Popular