skip to content
Saturday, June 29, 2024

skip to content
Homeবিনোদনমে মাস জমজমাট OTT প্ল্যাটফর্মে
OTT Releases

মে মাস জমজমাট OTT প্ল্যাটফর্মে

বাড়িতে বসেই দেখে ফেলুন এই ছবি ও সিরিজগুলো

Follow Us :

মুম্বই: চলতি মে মাসেই একগুচ্ছ ছবি এবং সিরিজ মুক্তি পাচ্ছে বিভিন্ন OTT প্ল্যাটফর্মে (OTT Release)। অবসর সময়ে বাড়িতে বসেই দেখে ফেলুন এই ছবি ও সিরিজগুলো-

হীরামান্ডি (Heeramandi: The Diamond Bazaar): ১৯৪০-এর প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই সিরিজ। প্রাক স্বাধীনতা যুগের লাহোরের নবাব এবং সেখানকার বাইজিদের কথা উঠে এসেছে এই সিরিজে। রিচা চাড্ডা, শেখর সুমন, অদিতি রাও হায়দারি, মনীষা কৈরালা, সোনাক্ষী সিনহা অভিনীত এই সিরিজটি ১ মে মুক্তি পেয়েছে নেটফ্লিক্সে।

শয়তান (Shaitaan): অজয় দেবগন, জ্যোতিকা, আর মাধবন অভিনীত এই ছবিটি কয়েকমাস আগেই বড়পর্দায় মুক্তি পেয়েছে। এবার ৪ মে মুক্তি পাচ্ছে নেটফ্লিক্সে।

দ্য ব্রোকেন নিউজ সিজন ২ (The Broken News, Season 2): সোনালি বেন্দ্রে অভিনীত এই সিরিজটি ৩ মে জি ফাইভে মুক্তি পেয়েছে।

আরও পড়ুন: আর্টিস্ট ফোরামের সহযোগিতায় চিকিৎসার মুখ দেখলেন ‘আত্মারাম’

অ্যাডভোকেট অচিন্ত্য আইচ (Advocate Achinta Aich): ঋত্বিক চক্রবর্তী এবং শাশ্বত চট্টোপাধ্যায় অভিনীত এই কোর্টরুম ড্রামা সম্প্রতি মুক্তি পেয়েছে হইচই প্ল্যাটফর্মে। ইতিমধ্যেই দর্শকমহলে ব্যাপক সাড়া ফেলেছে এই সিরিজ।

চালচিত্র এখন (Chaalchitra Ekhon): শতবর্ষে মৃণাল সেন (Mrinal Sen)-কে অঞ্জন দত্তের (Anjan Dutt) শ্রদ্ধা, ‘চালচিত্র এখন’। গত বছর কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছিল এই ছবি। এবার ১০ মে প্রেক্ষাগৃহে আসছে শতবর্ষে মৃণাল সেনকে সম্মান জানিয়ে অঞ্জনের বানানো ছবি ‘চালচিত্র এখন’। এই দিনেই জনপ্রিয় ওটিটি মাধ্যম হইচই-তেও মুক্তি পাবে ছবিটি। অসমবয়সি হয়েও বাংলা ছবির বরেণ্য পরিচালক মৃণাল সেন ও অঞ্জন দত্তের বন্ধুত্বের গল্প নিয়ে তৈরি এই ছবিটি চলতি মাসে আপনার ওয়াচ লিস্টে রাখতেই পারেন।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular