Placeholder canvas

Placeholder canvas
Homeলাইফস্টাইলWeekly Horoscope: নতুন সপ্তাহে আর্থিক স্বচ্ছলতা, চাকরি, স্বাস্থ্য ও সম্পর্ক কেমন থাকবে? 

Weekly Horoscope: নতুন সপ্তাহে আর্থিক স্বচ্ছলতা, চাকরি, স্বাস্থ্য ও সম্পর্ক কেমন থাকবে? 

Follow Us :

আগে থেকে যতই ভেবে চিন্তে কাজ করুন না কেন সব কিছু ওলট পালট করে দেয় সময়। নতুন সপ্তাহে ভাগ্য আপনার ওপর কতটা সদয় হবে তা জেনে নেওয়া দরকার। প্রেম, চাকরি, বিয়ে, স্বাস্থ্য, আর্থিক স্বচ্ছলতা সব কেমন হবে। সাদামাঠা ভাবে কাটবে সপ্তাহের দিনগুলো না কী থাকবে কোনও চমক। দেখে নেওয়া যাক কোন রাশিতে কী প্রভাব ফেলবে গ্রহ নক্ষত্রের অবস্থানের বদল-

মেষ রাশি (Aries)

মেষ রাশির জাতকদের সপ্তাহের শুরুটা বেশ ভাল হবে। ভাগ্য সদয় থাকবে সন্তানের সহযোগিতা পাবেন। তবে কাজের চাপ থাকবে শুরু থেকেই। এমন কোনও কাজও করতে হতে পারে যা আপনার করতে তেমন ভাল লাগে না। সপ্তাহের শুরুটা ভাল হলেও সপ্তাহের মাঝামাঝি বাড়বে মানসিক চাপ। তাই নতুন কাজের প্রতি আরও ঝোঁক বাড়বে। বুধবার রাত থেকে সময় ভাল হবে এবং শুক্রবারের মধ্যে কোনও ভাল খবর পাওয়ার যোগ রয়েছে। মেষ রাশির পড়ুয়াদের জন্য সময়টা খুব ভাল। পড়াশোনায় মন বসবে ফল পাবেন মন মতো। সম্পর্কে দিক থেকে সময়টা শুভ বিবাহিত জীবন আরও সুখের হবে। 

বৃষ রাশি (Taurus)

রবিবার বিকেল থেকে শুরু করে সোমবার রাত পর্যন্ত সময় দুশ্চিন্তার মধ্যে দিয়ে কাটবে। অকারণে ঝামেলার মধ্যে জড়িয়ে পড়বেন এবং অকেবারেই অপ্রত্যাশিত বিষয় সামনে চলে আসবে। তবে বুধ ও বৃহস্পতিবারের দিনগুলি ভাল কাটবে। এই সময় আপনার সব পরিকল্পনা সফল হবে। আত্মীয় ও বন্ধুদের সহযোগিতা পাবেন। আয়ের নতুন পথ খুলবে। সন্তান সব পরিস্থিতিতে আপনার পাশে থেকে মনোবল বাড়াবে। শুক্র ও শনিবারের দু’টো দিন বেশ ভাল ভাবে কাটার সম্ভাবনা রয়েছে। আয় ভাল হবে এবং আচমকা অর্থ –সম্পত্তি প্রাপ্তির যোগ রয়েছে। সপ্তাহান্ত কাটবে মনের মতো। সঙ্গির সঙ্গে মান অভিমানের পালা মিটে যাবে। বিবাহিতদের দাম্পত্য জীবন আরও সুখের হবে।

মিথুন রাশি (Gemini)  

নতুন সপ্তাহে মিথুন রাশিতে চন্দ্রে দৃষ্টি থাকবে ফলে আর্থিক দিক থেকে সময়টা বেশ শুভ। গোটা সপ্তাহটচাই বেশ ভা কাটবে। তবে মঙ্গলবার বিকেল সাময়িক একটু মানসিক চাপের পরিস্থিতি তৈরি হতে পারে। তবে তা একেবারে দীর্ঘস্থায়ী হবেনা। তবে সাবধান থাকতে হবে তার কারণ এই অল্প সময়ের মধ্যেই অর্থ অযথা ব্যয় হবে এবং অনাবশ্যক বিবাদে জড়িয়ে পড়ার সম্ভানা প্রবল। বুধবারে কাজে বাধা আসতে পারে এর ফলে বাড়ির লোকজনের ওপর সামান্য কারণে মেজাজ হারাতে পারেন। তবে বৃহস্পতিবার থেকে পরিস্থিতির আমূল পরিবর্তন ঘটবে। কাজে সাফল্য আসব, পরিকল্পনা বাস্তবায়িত হবে এবং বিবাদিত যে সব বিষয় ছিল তার রায় আপনার ওপর পক্ষে হবে।  

কর্কট রাশি (Cancer)

সপ্তাহের শুরুটা বিশেষ ভাল হবে না। মানসিক চাপ থাকবে। বিরোধীপক্ষ সক্রিয় থাকবে। তবে মঙ্গলবার সকালে থেকেই পরিস্থিতির পরিবর্তন হবে। আচমকা যাত্রার সম্ভাবনা তৈরি হতে পারে। পরিবারের সঙ্গে কোনও বিষয়ে মতানৈক্য থাকলে তা মিটে যাবেন এবং পরিবারকে পাশে পাবেন। তবে বুধবার দুপুরের পর থেক শুক্রবার দুপুর পর্যন্ত কোনও অজ্ঞাত কারণে ভয়ের পরিস্থিতি সৃষ্টি হবে। এই সময় নিরাশাজনক বেশ কিছু খবর আসতে পারে। ব্যয় বাড়বে তবে সপ্তাহান্তে পরিস্থিতি আপনার নিয়ন্ত্রণে থাকবে। তাই ছুটির দিন ভালই কাটবে। দুশ্চিন্তা দূর হবে মন প্রসন্ন হবে।

সিংহ রাশি (Leo)

এই সপ্তাহে আয় ভাল হবে। তবে সোমবার ও মঙ্গলবার কাজে কিছুতেই মন বসবে না। এই সময় বিরোধীরা উত্তক্ত করতে পারে। অর্থ বা ধন প্রাপ্তির সুযোগ তৈরি হলেও তাতে বাধা আসবে। বুঝেশুনে কথা বলবেন কারও সাথে কোনও ইয়ার্কি করলে পরে আফসোস করবেন। নিজের জন্য সমস্যা তৈরি হতে পারে। শুক্র ও শনিবার সমস্যা আরও বাড়বে। অহেতুক তাড়াহুড়োয় ক্ষতির সম্মুখিন হতে হবে। আসেপাসের মানুষ অহেতুক বিবাদ সৃষ্টি করতে পারে। আয় একই থাকবে। শনিবারের দিন ভাল কোনও খবর পেতে পারেন। প্রেম ও বিবাহিতদের জন্য সময়টা বেশ শুভ। দাম্পত্যের বোঝাপড়া আরও মজবুত হবে। 

কন্যা রাশি (Virgo)

সপ্তাহের শুরুটা তেমন ভাল হবে না। আয়ের অভাব দেখা দিতে পারে। বেশ কিছু পরিকল্পনা বিফল হবে ফলে মন খারাপ থাকবে। তবে মঙ্গলবার সকাল থেকে কাজে গতি আসবে। আয় ভাল হবে। বুধবারে কোনও ব্যক্তির প্রতি আকর্ষণ অনুভব করবেন। ফলে মন অশান্ত হয়ে পড়বে। তবে বৃহস্পতিবার বিকেল থেকে সময় আপনার পক্ষ হবে। উপার্জন বাড়বে এবং সময় আপনার পক্ষে হবে। কাজে সাফল্য আসবে। তবে সপ্তাহের শেষের দিকে অহেতুক সময় নষ্ট হবে। সঙ্গীর সঙ্গে বিবাদ সম্পর্কের শান্তি নষ্ট করবে। বিবাহিতদের ক্ষেত্রে দাম্পত্য জীবেনর ভুল বোঝাবুঝি সম্পর্কের তিক্ততা বাড়াবে।

তুলা রাশি (Libra)

সপ্তাহের শুরু থেকেই খুব কাজের চাপ থাকবে। জমি সংক্রন্ত বিষয়ে লাভের মুখ দেখবেন, কাজে সাফল্য আসবে। বিরোধী পক্ষ শান্ত থাকবে এবং জীবনের প্রত্যেকটি ক্ষেত্রে আপনি জয়ী হবেন। আয়ে বৃদ্ধি হবে এবং অপ্রত্যাশিত ভাবে বেশ কিছু জায়গা থেকে আমদানীর সম্ভাবনা রয়েছে। মনের এক অদ্ভুত পরিস্থিতি থাকবে। একদিকে মন প্রসন্ন থাকবে আবার অন্যদিকে একটা ভয় কাজ করবে। এই সপ্তাহের নিজের পছন্দ মতো কাজ করার সুযোগ পাবেন। বুধ এবং বৃহস্পতিবার প্রয়োজনীয় কোনও কাজের জন্য যাত্রার সম্ভাবনা রয়েছে। শুক্র ও শনিবার বিরোধীরা সক্রিয় থাকবে। অনাবশ্যক বিবাদ এবং ঝামেলা তৈরি হতে পারে। নিজের দামি জিনিসের যত্ন নিন এবং রক্ষা করুন। 

বৃশ্চিক রাশি (Scorpio) 

নতুন সপ্তাহে যেমন কাজ করবেন তেমন ফলও পাবেন। লাভের মুখ দেখবেন। দীর্ঘদিনের একাধিক পরিকল্পনা সফল হবে। ধার্মিক কাজকর্মে অংশগ্রহণের সুযোগ পাবেন। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন। বাড়ির মেরামতির কাজে এই সপ্তাহে ব্যয়ের সম্ভাবনা আছে। বৃশ্চিক রাশির মহিলারা কার্যক্ষেত্রে বিশেষ সাফল্য পাবেন। রাজনীতির সঙ্গে যারা যুক্ত তাঁদের পদোন্নতি হবে। যাত্রার সম্ভাবনা রয়েছে। এর ফলে নতুন লোকজনের সঙ্গে আলাপ হবে। লাভজনক সম্পর্ক তৈরি হবে। তবে শুক্র ও শনিবার সাবধানে থাকতে হবে। বিশেষ করে গাড়ি চালানোর সময় অবশ্যই সাবধানী অবলম্বন করতে হবে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে।

ধনু রাশি (Sagittarius)

নতুন সপ্তাহে আপনার রাশিতে চন্দ্রের গোচর ভাল সময় নিয়ে আসবে। কাজের চাপ যেমন থাকবে তেমন আবার আয়ের পথও বেশ সুগম হবে। মঙ্গল ও বুধবার আয়ের সঙ্গে বাড়বে ব্যয়। আপনজন আপনাকে ঠকাতে পারে তাই সতর্ক থাকুন। আপনার সমস্ত পরিকল্পনা লুকিয়ে রাখুন কাউকে যেচে পড়ে জানাতে যাবেন না। যাত্রার যোগ রয়েছে। তবে গাড়ি নিয়ে সতর্ক থাকুন। সাবধানতার অবলম্বন করুন।  

মকর রাশি (Capricorn)

সপ্তাহের শুরুটা মকর রাশির জাতকদের জন্য খানিকটা অদ্ভুত থাকবে। কারণ কোনবটা ঠিক কোনটা ভুল , কোন কাজটা আপনার করা উচিত তা নিয়ে বিভ্রান্তি তৈরি হবে। দুশ্চিন্তা ও কোনও অজ্ঞাত কারণে আপনার মনে ভয় চেপে বসবে। নতুন কোনও কাজ শুরু করার প্রয়াস নতুন ঝামেলা তৈরি করতে পারতে। বিরোধীরা আপনার ওপর অযথা চাপ সৃষ্টি করবে।নতুন কোনও কাজে হাত দিল নতুন ঝামেলায় জড়িয়ে পড়বেন। এই সপ্তাহে ভুলেও কোথাও কোনও লগ্নি করবেনা না। তবে মঙলবার থেকে বুধবার পর্যন্ত পরিস্থিতি আপনার পক্ষে হবে। আয় ভাল হবে। 

কুম্ভ রাশি (Aquarius)

নতুন সপ্তাহে আয় বৃদ্ধির যোগ রয়েছে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজে গতি আসবে। চাকরির ক্ষেত্রে সহকর্মীদের উপকার পাবেন। নতুন পরিকল্পনা বাস্তবায়িত হবে এবং নতুন কাজের যোগ তৈরি হবে। এক্ষেত্রে আপনার প্রাক্তন সহকর্মী ও বন্ধু বান্ধবরা আপনাকে সাহায্য করবে।
বুধ এবং বৃহস্পতিবার পরিবারের সদস্যদের সঙ্গে কোনও বিষয়ে মতভেদ তৈরি হবে। আপনার মূল্যবান কোনও জিনিস হারিয়ে যেতে পারে। নতুন সপ্তাহে ব্যয় বাড়বে। তবে শুক্র ও শনিবার ফের একবার ভাল সময় আসবে। আপনার যা লোকসান হয়েছে তার ক্ষতিপূরণ হয়ে যাবে। পরিবারে কলহ মিটে যাবে এবং সংসারে সুখ ও শান্তি ফিরে আসবে। আয় বৃদ্ধি হবে এবং যে কোনও কাজে পরিবার ও বন্ধু বান্ধবদের সাহায্য পাবেন। 

মীন রাশি (Pisces)    
সোম ও মঙ্গলবার কাজের চাপ থাকবে। তবে প্রত্যেক কাজেই সাফল্য আসবে। অর্থ প্রাপ্তির যোগ আছে। আবার সব কাজ সময় মতো মিটে যাবে। আপনার সমস্ত পরিকল্পনা সফল হবে যাত্রার জন্য সময়টা বেশ ভাল। নতুন কাজে হাত দেওয়ার পক্ষেও সময়টা বেশ লাভজনক। ভাই এবং সন্তানের থেকে সুখ প্রাপ্তি হবে। তবে সপ্তাহের শুরুটা ভাল হলেও অত্যাধিক ব্যয়ে জরুরি কাজে বাধা হয়ে দাড়াবে। তবে শুক্র ও শনিবার আবার পরিস্থিতির বদল হবে। সময় আপনার পক্ষে হবে। কাজের ক্ষেত্রে যে সব যোগাযোগ রয়েছে তার থেকে উপকার পাবেন।
 
    

 

RELATED ARTICLES

Most Popular

Video thumbnail
বাংলার ৪২ | ঝাড়গ্রামে কোন দল এগিয়ে?
06:35
Video thumbnail
আজকে (Aajke) | কুণাল ঘোষ তৃণমূলের একজিমা
07:21
Video thumbnail
চতুর্থ স্তম্ভ | Fourth Pillar |এবারের নির্বাচনে গোবলয় থেকে পঞ্জাব হরিয়ানাতে হার-জিত ঠিক করবে কৃষকেরা
14:22
Video thumbnail
Beyond Politics | মঙ্গলসূত্র কেড়ে নেবে ওরা?
10:44
Video thumbnail
Politics | পলিটিক্স (02 May, 2024)
12:48
Video thumbnail
বাংলা বলছে (Bangla Bolche) | রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ, ঠিক কী অভিযোগ করলেন মহিলা?
38:08
Video thumbnail
সেরা ১০ | খড়গ্রামের পর বাঁকড়া, ভোটের আবহে হাওড়ায় গুলি
16:45
Video thumbnail
ধর্মযুদ্ধে রণহুঙ্কার | চারিদিক জ্বলছে, মানুষ জ্বলছে : মমতা
05:26
Video thumbnail
নারদ নারদ | অবৈধ বালি খাদান বন্ধের কড়া বার্তা হাইকোর্টের, পুলিশকে ৩ মাসের সময়ে বেঁধে দিল আদালত
17:53
Video thumbnail
District Top News | দেখে নিন আজকের গুরুত্বপূর্ণ খবরগুলি
13:56