Placeholder canvas
Homeবিনোদন১০০ দিন পার, কবে ছোটপর্দায় আসছে রক্তবীজ!

১০০ দিন পার, কবে ছোটপর্দায় আসছে রক্তবীজ!

জানা গেল নন্দিতা-শিবুর রক্তবীজ ছবির টেলিভিশন প্রিমিয়ারের দিন

Follow Us :

কলকাতা: ২০২৩-এর দুর্গাপুজোর সময় একসঙ্গে চারটি ছবি মুক্তি পেয়েছিল। বাঘা যতীন, দশম অবতার, মিতিন মাসির সঙ্গে জোর টক্কর দিয়ে বক্স অফিসের লড়াইয়ে দারুণ সফল হয়েছে নন্দিতা রায় (Nandita Roy) ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee)-এর ছবি ‘রক্তবীজ’ (Raktabeej)। সম্প্রতি এই ছবি বক্সঅফিসে পার করল ১০০ দিন।

‘রক্তবীজ’ (Raktabeej) তৈরি হয়েছে খাগড়াগড় বিস্ফোরণের ঘটনা নিয়ে। আর এই ছবিতে, দুই পুলিশ অফিসারের ভূমিকায় দেখা গিয়েছে আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee) ও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-কে। সম্প্রতি, বক্সঅফিসে ১০০ দিনের সাফল্যের পার্টিতে হাজির হয়েছিলেন সকলেই। সাফল্য উদযাপনে সামিল হয়েছিলেন ছবির পরিচালকদ্বয় থেকে শুরু করে নায়ক-নায়িকা ও অন্যান্য কলাকুশলীরাও। এদিন কেবল ১০০ দিনের উদযাপন নয়, ঘোষণা করা হল এই ছবির টেলিভিশন প্রিমিয়ারের দিনও। উইন্ডোজ (Windows Production)-এর পক্ষ থেকে জানানো হয়েছে, এই ছবিটি ছোটপর্দায় টেলিভিশন প্রিমিয়ার হবে চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি।

আরও পড়ুন: রাখির সাথে অনন্য অভিজ্ঞতা শিবু-নন্দিতার

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে রক্তবীজ ২ (Raktabeej 2) আসছে। কয়েকদিন আগে শিবপ্রসাদ মুখোপাধ্যায় রক্তবীজ ছবির সেটের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। সেখানে তাঁকে রক্তবীজ ছবির শেষে দেখানো পুকুর ঘাটের পাশে বসে থাকতে দেখা যায়। ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের পায়ের সামনে বসে আছেন তিনি। ছবি পোস্ট করে লেখেন, ‘স্যার সবাই পার্ট ২ চাইছে।’ আর পরিচালকের এই পোস্ট দেখে অনেকেই অনুমান করছেন ‘রক্তবীজ ২’ হয়তো আসছে।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments