Homeলিডপরিযায়ী লকেটকে নয়, ভূমিপুত্র চেয়ে পোস্টার শ্রীরামপুরে
Locket Chatterjee

পরিযায়ী লকেটকে নয়, ভূমিপুত্র চেয়ে পোস্টার শ্রীরামপুরে

Follow Us :

শ্রীরামপুর: সামনেই লোকসভা ভোট। কোমর বেঁধে নেমে পড়েছে বিভিন্ন রাজনৈতিক দল। আর সেই জায়গায় দাঁড়িয়ে হুগলি জেলায় বিজেপি দলে বাড়ছে অস্বস্তি। এবার হুগলির বিজেপি সাংসদের বিরুদ্ধে পোস্টার পড়ল শ্রীরামপুর লোকসভা কেন্দ্রে। পোস্টারে লেখা, কেন্দ্রীয় নেতাদের কাছে আবেদন বহিরাগত পরিযায়ী লকেট চট্টোপাধ্যায়কে শ্রীরামপুর লোকসভায় চাপিয়ে দেওয়া চলবে না। তৃণমূলকে হারাতে শ্রীরামপুরের ভূমিপুত্র চাই। এ কথার নীচে বন্ধনীতে লেখা হয়েছে, দয়া করে কেউ আমাদের তৃণমূল বা কংগ্রেস বলবেন না, আমরা বিজেপি কর্মী। শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের শেওড়াফুলি, বৈদ্যবাটি, শ্রীরামপুর সহ একাধিক জায়গায় দেখা গিয়েছে এমন পোস্টার। আর এই পোস্টার পড়ার পরেই অস্বস্তি বেড়েছে গেরুয়া শিবিরে।

সামনেই লোকসভা ভোট। তৃণমূলস্তরে সংগঠন পোক্ত করতে সকলে মাঠে নেমে পড়েছেন। সেইসঙ্গে স্থানীয় স্তরে শুরু হয়েছে চর্চা কে প্রার্থী হবেন। মঙ্গলবার লোকসভা নির্বাচনে ২০১৯ সালে এই রাজ্যে বিজেপি পাঁচ জন মহিলা প্রার্থী লড়েছিলেন। তারমধ্যে জিতেছিলেন হুগলিতে লকেট চট্টোপাধ্যায় আর রায়গঞ্জে দেবশ্রী চৌধুরী। মন্ত্রীও হয়েছিলেন দেবশ্রী। কিন্তু পরে তাঁকে সরিয়ে দেওয়া হয়। এই দুই মহিলা সাংসদের বিরুদ্ধেই এলাকায় তৈরি হয়েছে অসন্তোষ। দেবশ্রীর পর এবার লকেটকে প্রার্থী না চেয়ে শুরু বিজেপি শিবিরে দ্বন্দ্ব।

আরও পড়ুন: ৩২ দিন ধরে অধরা, আজও ইডি দফতরে গরহাজির শাহজাহান

প্রার্থী নিয়ে মতামত জানানোর জন্য বিজেপি দলে অনেক ব্যবস্থা আছে তা সত্বেও দলের কর্মীরা সাংসদের বিরুদ্ধে পোস্টার দেওয়ায় উঠছে প্রশ্ন। এর আগেও এলাকায় লকেটকে ঘিরে গো ব্যাক স্লোগান উঠেছিল। সপ্তাহ দুয়েক আগে হুগলির ধনেখালিতে লকেটকে উদ্দেশ্য করে চোর চোর স্লোগান দেওয়া হয়। আর এবার সরাসরি সাংসদের বিরুদ্ধে পোস্টার বিজেপি দলের কর্মীদের নাম দিয়েই।

দেখুন আরও অন্যান্য খবর: 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments