Placeholder canvas

Placeholder canvas
HomeদেশJharkhand Incident: ঝাড়খণ্ডে সফটওয়্যার ইঞ্জিনিয়ারকে মারধরের পর গণধর্ষণ, আটক ১০

Jharkhand Incident: ঝাড়খণ্ডে সফটওয়্যার ইঞ্জিনিয়ারকে মারধরের পর গণধর্ষণ, আটক ১০

Follow Us :

রাঁচি:  ফের গণধর্ষণের ঘটনা ঝাড়খণ্ডে। এক সফটওয়্যার ইঞ্জিনিয়ার তরুণীকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ উঠল ঝাড়খণ্ডের চাঁইবাসায়। এই ঘটনায় জড়িত সন্দেহে ইতিমধ্যেই ১০ জনকে আটক করেছে পরুলিশ। তাদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ। পাশাপাশি ঘটনার তদন্তে সিট গঠন করাও হয়েছে। ঘটনাটি ঘটেছে ২০ অক্টোবর সন্ধ্যায়।

পুলিশ সূত্রে খবর, নির্যাতিতা তরুণী আদিবাসী সম্প্রদায়ের। ২০ অক্টোবর রাস্তায় দাঁড়িয়ে এক বন্ধুর সঙ্গে কথা বলছিলেন তিনি। অভিযোগ, সেই সময় ৮ থেকে ১০ জন যুবক এসে তাঁদের দু’জনের উপর চড়াও হয়। বন্ধুকে মারধর করে তরুণীকে একটি গাড়িতে জোর করে তুলে নিয়ে যায়। নির্জন জায়গায় নিয়ে গিয়ে তাঁকেও মারধরের পর গণধর্ষণ করা হয় বলে অভিযোগ করেন ওই তরুণী।

পুলিশ জানায়, গণধর্ষণের পর তাঁকে ওই জায়গায় ফেলে দিয়ে চম্পট দেয় অভিযুক্তরা। যাওয়ার সময় তরুণীর ফোন, টাকার ব্যাগ নিয়ে যায় বলে অভিযোগ। এই ঘটনার পর বাড়িতে পৌঁছে পরিবারের সদস্যদের সবকিছু জানান তিনি। তারপরই তাঁরা চাঁইবাসা থানায় অপহরণ ও গণধর্ষণের অভিযোগ দায়ের করেন। তদন্তে নেমে পুলিশ ১০ জনকে আটক করেছে। তাদের জেরা করে এই ঘটনার সঙ্গে আরও কেউ জড়়িত কিনা, তা জনার চেষ্টা করছে পুলিশ। 

আরও পড়ুন:Abhishek Banerjee: মার্কিন মুলুকে চোখের অস্ত্রোপচার, কালীপুজোর আগেই দেশে অভিষেক

RELATED ARTICLES

Most Popular