skip to content
Wednesday, July 3, 2024

skip to content
HomeদেশDrunk Man Urinates On Woman: মদ্যপ ব্যক্তির প্রস্রাব সহযাত্রী মহিলার গায়ে

Drunk Man Urinates On Woman: মদ্যপ ব্যক্তির প্রস্রাব সহযাত্রী মহিলার গায়ে

Follow Us :

নয়াদিল্লি: সম্প্রতি বিমানকে কেন্দ্র করে একের পর এক ঘটনা সামনে এসেছে। কখনও যাত্রীদের নিজেদের মধ্যে মারামারির আবার কখনও যাত্রীর সঙ্গে বিমান কর্মীর দুর্ব্যবহার। এই দুই ঘটনারই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা ঘিরে বিতর্কের সূত্রপাত। এবার সামনে এল এমন এক ঘটনা যা শুনে সকল সভ্য সমাজ এই ঘটনার নিন্দায় সরব হবেন। নিউইয়র্ক (New York) থেকে দিল্লিগামী (Delhi) এয়ার ইন্ডিয়ার একটি বিমানে এক মদ্যপ ব্যক্তি, মহিলা সহযাত্রীর গায়ে প্রস্রাব করে (Drunk Man Urinates On Woman)। এই ঘটনাকে ঘিরেই চাঞ্চল্য নেট দুনিয়ায়।

ওই মহিলার অভিযোগ, এই ঘটনা বিমান কর্মীদের জানালেও সেই সময় বিমানে ওই যাত্রীর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। ঘটনাটি ঘটেছে ২৬ নভেম্বর। মহিলার চিঠি পাওয়ার পরই নড়েচড়ে বসেছে এয়ার ইন্ডিয়া (Air India)কর্তৃপক্ষ। দেশের অসামারিক বিমান পরিবাহণ মন্ত্রক (DGCA) ইতিমধ্যেই এই ঘটনার রিপোর্ট চেয়ে পাঠিয়েছে। 

আরও পড়ুন:Delhi Horror: অঞ্জলির শরীরে মিলল ৪০টি ক্ষত, ধর্ষণের কোনও প্রমাণ মেলেনি বলে জানালেন তদন্তকারীরা

পুরো ঘটনা প্রসঙ্গে এয়ার ইন্ডিয়ার এক আধিকারিক জানান, এই গোটা ঘটনা এয়ার ইন্ডিয়া ইতিমধ্যেই পুলিশকে জানিয়েছে। এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ বিষয়টি তদন্ত করার জন্য একটি কমিটিও গঠন করেছে। এয়ার ইন্ডিয়া তরফে জানানো হয়েছে, বিষয়টি সরকারি কমিটির অধীনে রয়েছে। ২৬ নভেম্বর ঘটে যাওয়া ঘটনার বিষয়ে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে বিমান সংস্থার তরফে।

RELATED ARTICLES

Most Popular