skip to content
Thursday, June 13, 2024

skip to content
HomeScrollশ্বশুরবাড়িতে গৃহবধুর অস্বাভাবিক মৃত্যু
Malda Incident

শ্বশুরবাড়িতে গৃহবধুর অস্বাভাবিক মৃত্যু

পুখুরিয়া থানার পুলিশ দেহ উদ্ধার করেছে

Follow Us :

মালদহ: এক গৃহবধুর অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়াল মালদহের (Maldah) পুখুরিয়া থানার (Pukhuria PS) হরিপুর গ্রামে। পরিবারের অভিযোগ, স্বামী সহ তাঁর শ্বশুরবাড়ির লোকেরা খুন করেছে ওই গৃহবধূকে। পুখুরিয়া থানার পুলিশ দেহ উদ্ধার করেছে। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম পূজা ঘোষ। গৃহবধূর বাপের বাড়ি রতুয়া ২ ব্লকের আড়াইডাঙ্গা এলাকায়। তাঁর শ্বশুরবাড়ি পুখুরিয়া থানার হরিপুর গ্রামে। পরিবার সূত্রে জানা গিয়েছে,  প্রায় দুই বছর আগে হরিপুর গ্রামের যুবক বাপন মণ্ডলের সঙ্গে বিবাহ হয় তাঁর। বর্তমানে তাঁদের একটি কন্যা সন্তানও রয়েছে। গৃহবধূর বাপের বাড়ির লোকেদের কাছে রবিবার সকালে খবর যায় তাঁদের মেয়ে আত্মহত্যা করেছে।

আরও পড়ুন: রামকৃষ্ণ মিশনের জমি দখলের ঘটনায় গ্রেফতার মূল অভিযুক্ত

কিন্তু মৃত বধূর বাপের বাড়ির লোকেদের অভিযোগ, তাঁদের মেয়েকে ক্রমাগত শারীরিক ও মানসিকভাবে অত্যাচার করা হতো। শ্বাসরোধ করে খুন করেছে স্বামী সহ শ্বশুর বাড়ির লোকজন। স্বামী বিভিন্ন সময়ে নেশাগ্রস্ত অবস্থায় বাড়িতে এলে মেয়ে বাধা দিত। নেশা যাতে না করে তার জন্য চাপ দিত। আর এই নিয়ে লাগাতার অশান্তি হতো। আর শেষমেষ তাঁদের মেয়েকে খুন করেছে স্বামী-সহ শ্বশুরবাড়ি লোকজন।

এদিকে পুখুরিয়া থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানোর পাশাপাশি স্বামীকে আটক করেছে। আত্মহত্যা নাকি খুন তা খতিয়ে দেখছে পুখুরিয়া থানার পুলিশ।

আরও খবর দেখুন 

RELATED ARTICLES

Most Popular