Placeholder canvas

Placeholder canvas
HomeScrollবহিরাগত প্রার্থী চাই না, মিনাখায় পড়ল পোস্টার

বহিরাগত প্রার্থী চাই না, মিনাখায় পড়ল পোস্টার

নুসরতরে বিরুদ্ধে ক্ষোভ স্থানীয়দের

Follow Us :

বসিরহাট: তৃণমূলের গোষ্ঠিদ্বন্দ্ব (TMC Clash) প্রকাশ্যে। বহিরাগত প্রার্থী চাই না, লোকসভা ভোটে স্থানীয় প্রার্থী চাই, মিনাখা জুড়ে পড়ল পোস্টার (TMC Posters )। বসিরহাট মহাকুমার হাড়োয়া ব্লকের কুলটি গ্রাম পঞ্চায়েতের কুলটি এলাকায় সহ বাসন্তী হাইয়ের পাশে একাধিক জায়গায় তৃণমূলের লোকসভার প্রার্থী বহিরাগত প্রার্থী চাই না। তা নিয়ে পড়ল পোস্টার। ইতিমধ্যে এই পোস্টার ঘিরে রাজনৈতিক চাঞ্চল্য ছড়িয়েছে। পোস্টার কাণ্ডতে প্রকাশ্যে তৃণমূলের অন্দরে গোষ্ঠীদ্বন্দ্ব। তারকা সাংসদ নুসরত জাহানকে নিয়ে এলাকায় না পাওয়ার বহিপ্রকাশ এই পোস্টার মনে করছে দলের একাংশ।

লোকসভা ভোটের আগে বসিরহাট লোকসভায় কেন্দ্রে কুলটিতে একাধিক জায়গায় পোস্টার পড়া নিয়ে রীতিমতো অস্বস্তিতে তৃণমূল কংগ্রেস। পোস্টার লেখা রয়েছে, উত্তর ২৪ পরগনার অভিনেত্রী অভিনেতা চাই না সৎ শিক্ষিত মানুষ চাই। লোকসভার প্রার্থী বহিরাগত প্রার্থী চাই না। পোস্টারের নিচে লেখা তৃণমূল কংগ্রেস কর্মী বিন্দু বসিরহাট লোকসভা কেন্দ্র। ভোটের পর থেকে অভিনেত্রী সাংসদ নুসরতকে সাধারণ মানুষ কাছ থেকে পায়নি। এলাকায় দেখতে না পাওয়ার অভিযোগ উঠেছে। সাংসদের এলাকায় না আসা নিয়ে দলের কর্মী-সমর্থকদের মধ্যে যে ক্ষোভ রয়েছে তা-ও তিনি স্বীকার করে নেন।

আরও পড়ুন: দত্তপুকুরে বোমা বিস্ফোরণে গুরুতর জখম এক যুবক

হাড়োয়া পঞ্চায়েত সমিতির মৎস্য প্রাণী দফতরের কর্মদক্ষ বাহার আলি বলেন ,শুনেছি, একাধিক পোস্টার করেছে এখানকার সাংসদ এর ওপর ক্ষোভ থাকতে পারে। আমরা চাই ঘরের ছেলেমেয়েকেই এখানে প্রার্থী করা হোক। এখানকার মানুষ চাইছে আমরা রাজ্যে ৪২ টা আসনে ৪২ টাই জিতব। কুলটি গ্রাম পঞ্চায়েতের প্রধান হাবিব মোল্লা বলেন, পোস্টারকে ফেলেছে জানি না আমরা চাই এলাকার মানুষ কাজের মানুষ ভদ্র মানুষ হলে আমাদের ভালো হয় সে মহিলা হতে পারে পুরুষও হতে পারে।

আরও অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments