Placeholder canvas
HomeScrollতিন রাজ্যের জয় লোকসভা ভোটে হ্যাটট্রিকের গ্যারান্টি : নরেন্দ্র মোদি

তিন রাজ্যের জয় লোকসভা ভোটে হ্যাটট্রিকের গ্যারান্টি : নরেন্দ্র মোদি

নাম না করে ইন্ডিয়া জোটকেও নিশানা করেন প্রধানমন্ত্রী

Follow Us :

নয়াদিল্লি: মধ্যপ্রদেশ, রাজস্থান, ছত্তিশগঢ় বিধানসভায় বিজেপির (BJP) জয়ের পর উচ্ছ্বসিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। লোকসভার (Loksabha Vote) আগে সেমিফাইনালে এই জয়কে আগামী বছর ভোটের আগে এগিয়ে থাকা বলেই মনে করছেন তিনি। রবিবার তাই প্রধানমন্ত্রী বললেন, তিন রাজ্যের জয় লোকসভা ভোটে হ্যাটট্রিকের গ্যারান্টি। দুর্নীতির বিরুদ্ধে মানুষ ভোটবাক্সে জবাব দিয়েছেন।  এদিন প্রধানমন্ত্রী বলেন, আত্ম নির্ভর ভারতের সঙ্কল্পের জয়। মানুষকে নতজানু হয়ে প্রণাম জানাই। বিভেদের রাজনীতির বিরুদ্ধে ভোট দিয়েছেন মানুষ। রাজস্থান, মধ্যপ্রদেশ, ছত্তিশগঢ়ে ঐতিহাসিক জয়। সততা ও সুশাসনের জয় হয়েছে। বিজেপির সদর দফতর থেকে রবিবার এই ভাষণ দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সব প্রতিশ্রুতি পূরণের গ্যারান্টির কথা শোনা যায় তাঁর বক্তব্যে। এদিন দুর্নীতি বানে বিরোধীদের নিশানা করেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, এই জয়ে প্রতিটা মহিলা তাঁদের জয় দেখছেন। প্রত্যেকটা যুবক তাঁদের জয় দেখছেন। এই জয় নারী শক্তি, যুবক শক্তি, কৃষকদের জয়। তেলঙ্গানাতেও বিজেপির প্রতি সমর্থন বাড়ছে। তেলঙ্গানাতেও বিজেপির ভিত ক্রমশ শক্ত হচ্ছে। দেশবাসীকে সম্মান ও সুরক্ষার গ্যারান্টি বিজেপির। আদিবাসী সমাজই কংগ্রেসকে সাফ করে দিয়েছে।

আরও পড়ুন: যুদ্ধ বিরতি না হলে বন্দি মুক্তি নিয়ে আলোচনা নয় বলে জানাল হামাস

এদিন নাম না করে ইন্ডিয়া জোটকেও নিশানা করেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, যাঁরা দুর্নীতিগ্রস্তদের সঙ্গে জোট বাঁধছেন তাঁদেরও জবাব দেবেন মানুষ।

আরও খবর দেখুন 

 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments