Saturday, June 22, 2024

Homeরাজ্যতৃণমূলের গুন্ডাদের এক এক করে জেলে ঢোকানোর হুমকি শাহের
Amit Shah

তৃণমূলের গুন্ডাদের এক এক করে জেলে ঢোকানোর হুমকি শাহের

মমতাদিদি তাঁর ভাইপোকে মুখ্যমন্ত্রী করতে চান, কটাক্ষ শাহের

Follow Us :

কাঁথি: তৃণমূলের গুন্ডাদের এক এক করে জেলে ঢোকানোর হুমকি দিলেন অমিত শাহ। বুধবার ডেবরায় সভা করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। তিনি বলেন, বাংলা থেকে বিজেপি ৩০ আসন পেলেই তৃণমূল শেষ। ২৪-এই বিদায় হবে তৃণমূলের। শাহের দাবি, নরেন্দ্র মোদি (Narendra Modi) আবার প্রধানমন্ত্রী হলেই বাংলায় তৃণমূলের মাফিয়ারাজ এবং গুন্ডারাজ খতম হবে। 

এদিন শাহ বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) হিন্দুবিরোধী বলেও কটাক্ষ করেন। রামকৃষ্ণ মিশন, ভারত সেবাশ্রম সঙ্ঘ, ইস্কনের একাংশের সাধুর বিরুদ্ধে রাজনীতি করার যে অভিযোগ করেন সম্প্রতি মুখ্যমন্ত্রী, সেই প্রসঙ্গ তুলে শাহ বলেন, মুখ্যমন্ত্রী বিতর্কিত মন্তব্য করে হিন্দু সন্তদের অপমান করেছেন। জলপাইগুড়িতে রামকৃষ্ণ মিশনের উপর হামলার কথাও আসে শাহের ভাষণে। তিনি বলেন, ভোটে জিততে এই তপস্বী সন্ন্যাসীদের উপর হামলা করতেও দ্বিধা করে না তৃণমূল। তাতে অবশ্য কোনও লাভ হবে না। প্রসঙ্গত, গত কয়েক দিনে নির্বাচনী সফরে এসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও মমতার ওই মন্তব্যকে হাতিয়ার করে তৃণমূলকে বেঁধেন। তিনি বলেন, ভারত সেবাশ্রম, রামকৃষ্ণ মিশন, ইস্কনের মতো প্রতিষ্ঠানগুলি মানব সেবা করে। এগুলি আধ্যাত্মিক চেতনার বিকাশ ঘটায়। মমতা তাদের সাধুদের পর্যন্ত ধমক দিচ্ছেন। এ আমরা কোথায় চলেছি। 

আরও পড়ুন:যত অত্যাচার হবে, শুভেন্দুকে বিজেপি তত বড় নেতা বানাবে, মন্তব্য শাহের

শাহ বলেন, মোদি ২৩ বছর ধরে মুখ্যমন্ত্রী-প্রধানমন্ত্রী রয়েছেন। তাঁর বিরুদ্ধে ২৫ পয়সারও দুর্নীতির অভিযোগ ওঠেনি। অন্যদিকে, ইন্ডি জোটের  বিরুদ্ধে ১২ লাখ কোটি টাকার দুর্নীতির অভিযোগ রয়েছে। তৃণমূল নেতাদের বাড়িতে রেড হলে ৫১ কোটি টাকা উদ্ধার হয়। বাংলার যুবকদের সঙ্গে দুর্নীতি করার টাকা মন্ত্রীর বাড়ি থেকে উদ্ধার হয়েছে। তিনি বলেন, মমতাদিদি তাঁর ভাইপোকে মুখ্যমন্ত্রী করতে চান। গোটা ইন্ডিয়া জোটই পরিবারবাদী। 

শাহ মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোষণের অভিযোগ তুলে বলেন, দীর্ঘ লড়াইয়ের পর আমরা রামমন্দিরের গড়েছি। রামমন্দির উদ্বোধনে মমতা বন্দ্যোপাধ্যায়কেও আমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু নিজের ভোটব্যাঙ্ককে তুষ্ট করতে তিনি সেই অনুষ্ঠানে যাননি। আপনারা মমতার ভোটব্যাঙ্ক নন, তৃণমূলের ভোটব্যাঙ্ক হল অনুপ্রবেশকারীরা। সেই অনুপ্রবেশকারীদের রেশন কার্ড, আধার কার্ড দিচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। ওদেরকে ভয় পান মমতা দিদি। কিন্তু আমাদের সে ভয় নেই। রাজ্যে বিজেপি ৩০ আসন পেলে শুধুমাত্র পশ্চিমবঙ্গের বাসিন্দারাই কার্ড পাবেন। সিএএর প্রসঙ্গ তুলে শাহ বলেন,আমরা যখন অমুসলিমদের ভারতে নাগরিকত্ব দেওয়ার জন্য সিএএ আইন এনেছি। আইন পাশ হতেই তার বিরোধিতায় সরব হন মমতা বন্দ্যোপাধ্যায়। 

 দেখুন ভিডিও

RELATED ARTICLES

Most Popular

Video thumbnail
EVM | EC | বিগ ব্রেকিং! এবার EVM চেক হবে! ৬ রাজ্যের ৮ সিটে
00:00
Video thumbnail
Suvendu Adhikari | হঠাৎ কেন সুর নরম ? ধরনা দিতে আদালতে বিকল্প জায়গার প্রস্তাব শুভেন্দুর !
08:54:50
Video thumbnail
লোকসভায় প্রোটেম স্পিকার ভর্তৃহরি মহতাব , সিদ্ধান্তে প্রবল ক্ষুব্ধ কংগ্রেস এবার কী হবে ?
11:54:56
Video thumbnail
Modi-Mamata | আলোচনা ছাড়াই আইন পাস, প্রধানমন্ত্রীকে চিঠি মমতার
10:37:11
Video thumbnail
Arvind Kejriwal | আজ জেলমুক্তি কেজরিওয়ালের বিরোধিতায় ইডি
10:55:27
Video thumbnail
Adhir Ranjan Chowdhury | প্রদেশ কংগ্রেস সভাপতির পদ ছাড়লেন অধীর ? জানুন আসল খবর
00:00
Video thumbnail
আয়করে কি ছাড় বাড়বে ? বড় ঘোষণা হতে চলেছে নতুন সরকারের প্রথম বাজেটে
08:12:41
Video thumbnail
Adhir Ranjan Chowdhury | প্রদেশ কংগ্রেস সভাপতির পদ ছাড়লেন অধীর ? জানুন আসল খবর
07:35:35
Video thumbnail
NDA | মহারাষ্ট্রে NDA কি ব্যাকফুটে? শিণ্ডে গোষ্ঠীর সঙ্গে মতপার্থক্য? কী হবে?
04:31:35
Video thumbnail
TMC | তোলাবাজি করে মদ-মাংস খেলে ব্যবস্থা ! তৃণমূল কর্মীদের হুমকি মন্ত্রীর
04:21:08