০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
Didir Doot: স্বরূপনগর, আমডাঙ্গায় ফের গ্রামবাসীদের বিক্ষোভের মুখে রাজ্যের মন্ত্রী পার্থ ভৌমিক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Published By:  সৌমী ঘোষ
  • আপডেট সময় : ২৪-০১-২০২৩, ৫:০৯ অপরাহ্ন

স্বরূপনগর ও আমডাঙা: পঞ্চায়েত নির্বাচন (Panchayat Election) যতই এগিয়ে আসছে, ততই বাড়ছে রাজনৈতিক চাপানউতোর।  বিক্ষোভের মুখে  ফের 'দিদির দূত' (Didir Doot)। মঙ্গলবার উত্তর ২৪ পরগনার বসিরহাটের স্বরূপনগর গোকুলপুর গ্রামে বিক্ষোভের মুখে পড়লেন রাজ্যের সেচমন্ত্রী পার্থ ভৌমিক (Partha Bhowmik) এবং উত্তর ২৪ পরগনা জেলার সভাপতি তথা স্বরূপনগরের বিধায়ক বীণা মণ্ডল (Bina Mandal)।  এদিকে  আমডাঙার বেড়াবেড়ি পঞ্চায়েত এলাকায় 'দিদির সুরক্ষা কবচ' (Didir Suraksha Kawach) কর্মসূচিতে গিয়ে বেড়াবেড়িয়া ভাগীরথ আদর্শ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের ক্ষোভের মুখে দিদির দূত বিধায়ক রফিকুর রহমান। রাস্তা সারানো এবং স্কুল সংক্রান্ত বিষয় নিয়েই এই ক্ষোভ প্রকাশ। 

মঙ্গলবার 'দিদির দূত' হিসেবে মন্ত্রী এবং বিধায়ক বাড়ি বাড়ি জনসংযোগ করতে গেলেই গ্রামবাসীরা তাঁদের উপর ক্ষোভ উগরে দেন। স্থানীয়দের অভিযোগ, ভোট এসেছে ভোট গিয়েছে। কিন্তু কোনও নেতা-মন্ত্রী প্রতিশ্রুতি রাখেননি। ঘরের তালিকায় নাম থাকা  সত্ত্বেও আবাস যোজনা থেকে এখনও বঞ্চিত তাঁরা। এখনও পর্যন্ত ঘর পাননি বলেও জানান তাঁরা।

আরও পড়ুন: Hookah Bar: বন্ধ করা যাবে না হুক্কা বার, নির্দেশ কলকাতা হাইকোর্টের 

এদিন পার্থ ভৌমিক বলেন, আপনারা কেন্দ্রীয় সরকারের উজ্জ্বলা প্রকল্পের আয়ত্তাধীন। আপনাদের বাড়িতে উজ্জ্বলা গ্যাস আছে। যার কারণে ঘর পাচ্ছেন না।  বিজেপি সরকার যতই গরিব মানুষের কথা বলুক না কেন,  তাঁদের জন্য কিছুই ভাবে।  পক্ষান্তরে বাংলাকে বঞ্চিত করা হচ্ছে। পাশাপাশি গরিবদের পাশে বিজেপি সরকার আছে বলে বারবার যারা বলছে, তারা আসলে গরিব মানুষদের ভাতে মারার চেষ্টা করছে।

প্রসঙ্গত,  জেলায় জেলায় শুরু হয়েছে দিদির সুরক্ষা কবচ কর্মসূচি। এই কর্মসূচিতে গিয়ে দিদির দূতদের (Didir Doot) বিভিন্ন জায়গায় বিক্ষোভের মুখে পড়তে হচ্ছে।  

Tags : Panchayat Election Didir Doot Partha Bhowmik Bina Mandal Didir Suraksha Kawach পার্থ ভৌমিক দিদির সুরক্ষা কবচ স্বরূপনগর আমডাঙ্গা বীণা মণ্ডল

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.