Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনপ্রাপ্ত বয়স্ক হল অভিনেতা দেবের জীবন

প্রাপ্ত বয়স্ক হল অভিনেতা দেবের জীবন

ইন্ডাস্ট্রিতে ১৮-তে পা দিলেন দেব, সোশ্যাল মিডিয়ায় করলেন আবেগঘন পোস্ট

Follow Us :

টলিউড সুপারস্টার দেব (Dev) মানেই নতুন চমক। একটার পর একটা সুপারহিট বাংলা ছবির সাথে তাঁর নাম জড়িয়ে। ‘অগ্নিশপথ’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রাখেন অভিনেতা দেব। রবিবার সেই ছবির একটি পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেই ইন্ডাস্ট্রিতে ১৮ বছরের জার্নি উদযাপন করলেন সুপারস্টার। অভিনয় জীবনে ১৮-তে পা দিলেন বাংলার সুপারস্টার দেব (Actor Dev)। অসংখ্য অনুরাগীদের ধন্যবাদ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন পোস্ট করলেন অভিনেতা। ‘অগ্নিশপথ’ ছবির একটি পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে মজার ছলে সোশ্যাল মিডিয়া পোস্টে তিনি লেখেন অবশেষে আজ প্রাপ্তবয়স্ক হয়েছি। বছরের পর বছর ধরে ভালবাসা, সমর্থন এবং আশীর্বাদের জন্য আপনাদের ধন্যবাদ।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

আরও পড়ুন: রাখির সাথে অনন্য অভিজ্ঞতা শিবু-নন্দিতার

বাংলা ছবির জগতে আজ যে মানুষটা একাধিক সুপারহিট ছবি উপহার দিয়ে সকলের প্রিয় হয়ে উঠেছেন তাঁর শুরুটা কিন্তু হয়েছিল সুপার ফ্লপেই। প্রথম ছবি ‘অগ্নিশপথ’ সুপার ফ্লপ হয়। একটা ছবি ব্যবসায়িকভাবে সফল হতে পারেনি তো কি হয়েছে, অভিনেতা দেব হাল ছাড়েননি। ‘আই লাভ ইউ’ ছবিতে পায়েল সরকারের বিপরীতে দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে স্থায়ী জায়গা করে নিতে সফল হন দেব। তারপর থেকে শুরু হল একটার পর একটা সুপারহিট বাংলা ছবিতে ফিরে ফিরে আসা। ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘চ্যালেঞ্জ’, ‘খোকাবাবু’, ‘খোকা ৪২০’, ‘সেদিন দেখা হয়েছিল’, ‘রংবাজ’, ‘পাগলু’-র মতো একাধিক কমার্সিয়াল ছবির হিট নায়ক হয়ে ওঠেন দেব।

সময় যত এগিয়েছে, অভিনয় জগতে যখন একটার পর একটা হিট ছবিতে অভিনয়ের মাধ্যমে তিনি হয়ে উঠেছেন সুপারস্টার, ঠিক তখনই শুরু হল আলোচনা। দেব মানেই প্রেম-ভালোবাসা-অল্প একটু-আধটু অ্যাকশন। সকলকে চমকে দিয়ে একেবারে অন্য ভূমিকায় ‘বুনো হাঁস’ ছবিতে হাজির হলেন দেব। তারপর থেকে নিজের প্রোডাকশন হাউস ‘দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স (Dev Entertainment Ventures Private Limited) এর ছবিই হোক বা অন্য কোনো প্রোডাকশন হাউস, সবেতেই তিনি সুপার ডুপার হিট। নজর কেড়েছেন ‘গোলন্দাজ’ ছবিতে বিখ্যাত ফুটবলার নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে। ‘কিশমিশ’, ‘টনিক’, ‘কাছের মানুষ’, ‘প্রজাপতি’, ‘প্রধান’ ইত্যাদি ছবিগুলি বক্স অফিসে দারুণ সফলতা পেয়েছে। এখন সুপারস্টার ‘টেক্কা’ ছবির কাজে ব্যস্ত আছেন। ‘টেক্কা’-র কাজ শেষ করে তিনি ‘খাদান’ ছবির কাজ শুরু করবেন। এভাবেই বারবার অনুরাগীদের সারপ্রাইজ দিয়ে সুপারস্টার দেব হয়ে উঠেছেন কাছের মানুষ।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments