skip to content
Thursday, June 13, 2024

skip to content
HomeScrollহিরণের আপ্ত সহায়কের বাড়িতে পুলিশি হানা
Hiranmoy Chatterjee

হিরণের আপ্ত সহায়কের বাড়িতে পুলিশি হানা

পুলিশের সঙ্গে বাগবিতন্ডায় জড়িয়ে পড়েন বিজেপি প্রার্থী

Follow Us :

খড়গপুর: বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়ের (Hiranmoy Chatterjee) আপ্ত সহায়ক তমোঘ্ন দে-র খড়গপুরের বাড়িতে পুলিশের হানা (Police Raid)। খবর পেয়ে রাতেই দাসপুর থেকে খড়্গপুরে পৌঁছলেন ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। জানা গিয়েছে, মঙ্গলবার গভীর রাতে খড়গপুরের তাল বাগিচায় হিরণ চট্টোপাধ্যায়ের আপ্তসহায়ক তমোঘ্ন দের বাড়িতে পৌঁছায় পুলিশ। রাতেই তালবাগীচায় পৌঁছান হিরণ। এরপর পুলিশের সঙ্গে রীতিমতো বাগবিতন্ডায় জড়িয়ে পড়েন তিনি।

হিরণের অভিযোগ, কি কারণে পুলিশের অভিযান তা জানাচ্ছে না পুলিশ।বিজেপি প্রার্থীর দাবি, কী কারণে পুলিশ আচমকা এই অভিযান করছে তা জানায়নি। এমনকী তল্লাশি করার কোনও কাগজ সঙ্গে আনেনি। হিরণকে বলতে শোনা যায়, তদন্তের কোনও কাগজ দেখাচ্ছে না। মনে হচ্ছে যেন পাকিস্তান থেকে জঙ্গী এসেছে। আমার পিএ-র বাড়িতে রাত সাড়ে তিনটের সময় পুলিশ তদন্ত করতে এসেছে। আর তমোঘ্ন মা হার্টের রোগী। অথচ কোনও কাগজ দেখাচ্ছে না পুলিশ।

আরও পড়ুন: পুলিশের বিরুদ্ধে অভিযোগ নিয়ে আদালতের দ্বারস্থ শুভেন্দু, হিরণ

খগড়পুরের পাশাপাশি মেদিনীপুর শহরে ঘাটাল সাংগঠনিক জেলার দুই বিজেপি নেতার বাড়িতে পুলিশি হানা
মেদনীপুর শহরের মীর বাজারে তন্ময় ঘোষের বাড়িতে পুলিশি হানা দেয়। পাশাপাশি শহর সংলগ্ন আবাসে ঘাটাল সাংগঠনিক জেলার সৌমেন মিশ্রের বাড়িতে পুলিশি অভিযান চালায়। সৌমেন মিশ্রের স্ত্রী তিনি ও তার দুই ছেলে মেয়েকে নিয়ে ছিলেন বাড়িতে। দুই নাবালক শিশু কন্যাদের নিয়ে আতঙ্কে রয়েছেন বলে জানান।

অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular