০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
Weekly Horoscope: কেমন কাটবে নতুন সপ্তাহ জানতে পড়ুন ২৩ থেকে ২৯ জানুয়ারির সাপ্তাহিক রাশিফল
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Published By:  সুদেষ্ণা নাথ
  • আপডেট সময় : ২২-০১-২০২৩, ৭:২৭ অপরাহ্ন

কেমন হবে এই নতুন সপ্তাহ। প্রেম, চাকরি, বিয়ে, স্বাস্থ্য, আর্থিক সচ্ছলতা কেমন থাকবে? কোথাও কোনও জটিলতার ইঙ্গিত রয়েছে কী?  সপ্তাহ জুড়ে থাকবে  চূড়ান্ত ব্যস্ততা? নাকি সপ্তাহন্তে পরিবারের সঙ্গে সুখে আনন্দে কাটবে সময়। কেমন থাকবে স্বাস্থ্য? সম্পর্কের সমীকরণ কেমন থাকবে, সম্প্রর্কের ভুল বোঝাবুঝি মিটে ভালবাসার মানুষ কী কাছে আসবে? ভবিষ্যৎ জানা সম্ভব নয় ঠিকই তবে গ্রহ নক্ষত্রের অবস্থানের বদল কতটা প্রভাব ফেলবে আপনার রাশিফলে, কী ইঙ্গিত দিচ্ছে? জেনে নিন, ২৩ জানুয়ারি থেকে ২৯ জানুয়ারির, সাপ্তাহিক রাশিফল (weekly horoscope)-

মেষ রাশি


নতুন সপ্তাহে পুরনো সমস্যার সহজ সমাধান পাবেন। বিদেশে যাত্রার ক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে। অফিসে বা বাড়িতে কিংবা বন্ধুদের মাঝে আড্ডা-ইয়ার্কি একটু ভেবে চিন্তে করুন। ছোট বিষয়ে মজা করতে গিয়ে তা অকারণে বড় সমস্যা সৃষ্টি করতে পারে। এই সপ্তাহে আয়ের পথ সুগম হবে। অর্থ উপার্জনের দিকে থেকে এই সময়টা বেশ শুভ। তবে যেমন আয় হবে তেমনই খরচের প্রবণতা বাড়বে। খরচের প্রবণতা নিয়ন্ত্রণে না রাখলে পকেটে টান পড়তে পারে। মঙ্গল ও বুধবার সাবধানে থাকতে হবে। ব্যয় বাড়বে, থাকবে কাজের চাপ। এই সময় অনাবশ্যক বিবাদে জড়িয়ে পড়তে পারেন। প্রেমের ক্ষেত্রে সময়টা বেশ ভাল কাটবে। মনের মানুষকে পাশে পাবেন। বিবাহিতদের দাম্পত্য জীবন আরও সুখের হবে। 


বৃষ রাশি


এই সপ্তাহে বৃষ রাশিতে চন্দ্রের অনুকুল অবস্থান জীবনে বড়সড় সাফল্য এনে দেবে। ধার্মিক কাজ কর্ম অংশগ্রহণের সম্ভাবনা রয়েছে। এই কাজে ভ্রমণ যোগও রয়েছে। ভাগ্য সদয় থাকবে। মঙ্গল ও বুধবার আর্থিক অবস্থা ভাল থাকবে। পরিবার একাধিক কারণে খুশির পরিবেশ থাকবে। বিবাদের মামলায় সাফল্য পাবেন। নতুন সম্পর্ক তৈরি হবে এবং তা ভবিষ্যতের পরিকল্পনার জন্য শুভ হবে। কোনও ভাল খবর পাওয়ার যোগ রয়েছে। সপ্তাহের সবকটা দিনই বেশ ভাল যাবে তবে উপার্জনের ক্ষেত্রে বৃহস্পতি ও শুক্র তুলনামূলক আরও ভাল কাটবে। দাম্পত্য কলহের হাত থেকে রেহাই পাবেন। 

মিথুন রাশি


এই সপ্তাহে মিথুন রাশির অষ্টম স্থানে চন্দ্রের অবস্থান আপনার জন্য প্রতিকূল পরিস্থিতি তৈরি করতে পারে। কাজে পথে বাধা তৈরি হবে। আয় কমবে। বিরোধীরা সক্রিয় হয়ে উঠবে। মঙ্গল এবং বুধবার আয় বৃদ্ধি হবে। জীবনে প্রসন্নতা ফিরে পাবেন।  স্থাবর ধন-সম্পত্তির থেকে লাভের সম্ভাবনা রয়েছে। এই সপ্তাবে দূরে কোথাও যাওয়ার যোগ তৈরি হতে পারে।  উত্সব এবং ধার্মিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবেন। ধার্মিক কাজ কর্ম মন বসবে। বৃহস্পতিবার বড় সাফল্য পাবেন। প্রেমের ক্ষেত্রে পরিস্থিতি জটিল হবে। ভুল বোঝাবুঝি বাড়তে পারে সঙ্গীর সঙ্গে অশান্তির সম্ভাবনা রয়েছে। 

কর্কট রাশি


চন্দ্রের দৃষ্টি কর্কট রাশির ওপর। আয় বৃদ্ধির সম্ভাবনা প্রবল। মন ভাল থাকবে। ভাগ্য সদয় থাকবে এবং সম্পত্তি সংক্রান্ত কাজ আরও এগোবে। ভাইদের সাহায্য পাবেন। তবে মঙ্গল ও বুধ বাড়তি খরচ চিন্তার কারণ হয়ে উঠতে পারে। কাজের ক্ষেত্রে বাধা তৈরি হতে পারে। বিশেষ করে সরকারী কাজে একাধিক সমস্যা তৈরি হতে পারে। পূর্ব কিছু পরিকল্পনা বদলানোর প্রয়োজন। তবে বৃহস্পতিবার থেকে পরিস্থিতিতে বদল আসবে। শুক্রবার কাজে সাফল্যের সম্ভাবনা রয়েছে। এই সময় আয় বাড়ার সম্ভাবনাও অনেক।

সিংহ রাশি 


সিংহ রাশির জন্য নতুন সপ্তাহ মিশ্র থাকবে। আয়ের ক্ষেত্রে সময়টা বেশ ভাল। কাজের জায়গায় সকলের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। মঙ্গল ও বুধবারে আর্থিক অবস্থার উন্নতির হবে। মন ভাল থাকবে। কাজে সাফল্য আসবে। সন্তানের কাজে পরিবারে খুশির পরিবেন তৈরি হবে। তবে বৃহস্পতিবার ও শুক্রবার আয়ের ক্ষেত্রে সাময়িক সমস্যা তৈরি হবে। প্রেম প্রস্তাবে ভাল সাড়া পাবেন। জীবনে সাফল্য আসবে। মনের মানুষের সঙ্গে সম্পর্ক আরও গভীর ও দৃঢ় হবে। 

কন্যা রাশি   


এই সপ্তাহে বৃহস্পতির দৃষ্টি রয়েছে আপনার রাশিতে আবার এদিকে রাশিতে চন্দ্রের গোচরও বেশ শুভ। সন্তানের উন্নতিতে সংসারে সুখ ও শান্তি পাবেন। কাজের জায়গায় পরিবেশ অনুকুল থাকবে। নতুন কাজের বা দায়িত্ব পাওয়ার যোগ রয়েছে। মায়ের স্নেহ পাবেন। বৃহস্পতিবার ও  শুক্রবার বড় কোনও অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। আর্থিক স্বচ্ছলতা বজায় থাকলেও  মনের দিকে থেকে শান্তিু পাবেন না। ছোট ছোট বিষয় নিয়ে মনের মানুষের সঙ্গে ঝামেলা হতে পারে। 

তুলা রাশি


তুলা রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহ তেমন আশাব্যঞ্জক হবে না। সমস্যা আরও বাড়বে মন খারাপ থাকবে। উপার্জনের ক্ষেত্রেও সমস্যা তৈরি হতে পারে। আপনার জীবনে অহেতুক মানসিক চাপের সৃষ্টি হবে। তবে মঙ্গল ও বুধবারের দিনগুলিতে খানিকটা আরাম পাবেন। এই সময় একাধিক বিবাদে আপনি জয়ী হবেন। সন্তানের সাহায্য পাবেন। আপনার জীবনে নতুন কেও আসতে পারে। বৃহস্পতিবার ও শুক্রবার মন খারাপ থাকবে।     

বৃশ্চিক রাশি


 নতুন সপ্তাহের শুরুটা বেশ ভালই হবে। পরিবারের সাহায্য পাবেন। কাজে সাফল্য আসবে। কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা তৈরি হতে পারে। তবে আশ্চর্য ভাবে সকালে গোটা সপ্তাহ জুড়ে মন খারাপ থাকবে। মঙ্গল এবং বুধবার আয়ের তুলনায় ব্যয় হবে বেশি। এই অহেতুক খরচা আরও বাড়বে তাই নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। বৃহস্পতি ও শুক্রবার পরিস্থিতির পরিবর্তন হবে। আয়ের সম্ভাবনা রয়েছে। শনিবারের দিনটা ভালই কাটবে কাজের চাপ কম থাকবে। প্রেমের দিক থেকে সময়টা বেশ ভাল। অবিবাহিতদের একাধিক বিয়ের সম্বন্ধ আসবে। 

ধনু রাশি


এই সপ্তাহে আয় বৃদ্ধির যোগ রয়েছে। জমি-জায়গা সংক্রান্ত বিষয়ে লাভ পেতে পারেন। কাজের উন্নতি এবং বন্ধুর সাহায্য পাবেন। মঙ্গল এবং বুধবার ভাই কিংবা ভাতৃস্থানীয় কারও সাহায্য পাবেন। আয় মোটের ওপর ভালই থাকবে। চাকরির ক্ষেত্রে নতুন কোনও পথে এগোতে পারেন। এই সপ্তাহের মাঝামাঝি ব্যয় বেশি হবে। একা কোথাও বেরোবেন না। তবে শনিবার থেকে সময় আপনার অনুকুল হবে। প্রেমের ক্ষেত্রে সময়টা বেশ ভাল। সম্পর্ক আরও গাঢ় এবং দৃঢ় হবে। বিবাহিতদের দাম্পত্য জীবন সুখের হবে। তবে অবিবাহিতদের ক্ষেত্রে বিয়ের প্রস্তাব পেতে দেরি হবে। 

মকর রাশি


নতুন সপ্তাহে সন্তানের কাজে মন প্রসন্ন থাকবে। কাজের জায়গার পরিবেশ আপনার মনের মতো থাকবে। বিশেষ করে মঙ্গল ও বুধবার ভাল কাজের জন্য প্রশংসিত হবেন। তবে বৃহস্পতিবার বিবাহিত দম্পতিদের সন্তান সংক্রান্ত অহেতুক চিন্তা মন উদগ্রিব করে তুলবে। জমি সংক্রান্ত সম্পত্তিতে থেকে লাভের সম্ভাবনা প্রবল। শুক্রবার পর্যন্ত কোনও সমস্যার মুখে পড়তে হবে না। তবে শনিবার সকাল থেকে ব্যয় বাড়বে পাশাপাশি একাধিক সমস্যা দেখা দিতে পারে। প্রেমের ক্ষেত্রে সময়টা জটিল মনের মানুষকে নিয়ে ধৈর্য  রাখতে হবে। বিবাহিতদের ক্ষেত্রে জীবনসঙ্গীর একাধিক নিয়ম আরোপ করেত গেলেই সমস্যা দেখা দেবে। তাই ভালবাসার মানুষকে নিয়মের ফাঁদে ফেলবেন না। অশান্তি বাড়বে। 

কুম্ভ রাশি


এই সপ্তাহের শুরুটা তেমন আশাব্যঞ্জক হবে না কুম্ভ রাশির জাতকদের জন্য। কাজে দেরি হবে। ফলে মেজাজ খারাপ হতে পারে। তবে মঙ্গলবার থেকে কিছুটা পরিস্থিতির পরিবর্তন হবে। কাজের চাপ থাকবে। তবে প্রয়োজনীয় সাহায্য পাবেন সকলের কাছে। বুধবারের দিনটা ভাল কাটবে। সন্তানের কাজে মন ভাল হবে। তবে বৃহস্পতি ও শুক্রবার কাজের জায়গায় সামলে থাকতে হবে। যাদের নিজের বন্ধু বলে ভাবেন তাদের থেকেও সাবধান থাকতে হবে। সপ্তাহান্তে যাত্রার যোগ রয়েছে। খারাপ ভাল সব রকম পরিস্থিতিতে পরিবারকে পাশে পাবেন। চাকরির ক্ষেত্রে পরিবর্তনের কথা ভাবনাচিন্তা করলে এখনই নতুন কোথাও যাবেন না। সব দিক ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। 

মীন রাশি