Placeholder canvas

Placeholder canvas
HomeদেশManish sisodia at CBI Office: সিবিআই দফতরে সিসোদিয়া, জেলের তালা ভাঙবে, দাবি...

Manish sisodia at CBI Office: সিবিআই দফতরে সিসোদিয়া, জেলের তালা ভাঙবে, দাবি কেজরিওয়ালের

Follow Us :

আবগারি দুর্নীতির তদন্তে সিবিআইয়ের তলবে সোমবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দফতরে হাজিরা দিতে ঢুকলেন দিল্লির উপ মুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া। এদিনই তাঁকে গ্রেফতার করা হতে পারে অভিযোগ তুলেছিলেন আম আদমি পার্টির নেতারা। সকালে সিসোদিয়াও একই দাবি করেন। এই ইস্যুতে প্রথম থেকেই সেকেন্ড ইন কমান্ডের পাশে ছিলেন দলের সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল।

দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়াল এদিন টুইট করে বলেন, জেলের তালা ভাঙবে, মণীশ সিসোদিয়া মুক্ত হবেন। সিবিআই দফতরে যাওয়ার পথে আপ সমর্থকদের ভিড়ে ঠাসা মিছিলের ভিডিয়ো আপলোড করে কেজরিওয়াল তাঁর ঘনিষ্ঠ নেতার পাশে দাঁড়ান। যদিও এখনও পর্যন্ত সিসোদিয়াকে গ্রেফতারের কোনও খবর পাওয়া যায়নি।

আরও পড়ুন: BJP-Shiv Sena: আন্ধেরি পূর্বের প্রার্থী তুলে নিল বিজেপি, সহজ জয়ের পথে উদ্ধব-প্রার্থী 

এদিন সিনেমার দৃশ্যের মতো নাটকীয়ভাবে সিবিআই দফতরে যান গুজরাত নির্বাচনে আপের প্রধান মুখ সিসোদিয়া। একটি খোলা ছাদের এসইউভি গাড়িতে চেপে রোড শো করে যাওয়ার সময় শয়ে শয়ে দলীয় সমর্থক তাঁর সঙ্গে পথ চলে। আপ সমর্থকদের সামনে ভাষণ দেওয়া ছাড়াও তিনি রাজঘাটে মহাত্মা গান্ধীর স্মারকেও শ্রদ্ধা নিবেদন করেন। বিজেপি অবশ্য তাঁর এই রোড শোয়ের নিন্দা করেছে। বিজেপির বক্তব্য, সিসোদিয়া এমনভাবে সিবিআই দফতরে গিয়েছেন, যেন মনে হয়েছে আম আদমি পার্টি দুর্নীতির বিশ্বকাপ জয় করেছে।

সকালেই উপ মুখ্যমন্ত্রী বলেন, তাঁর অনুমান তাঁকে গ্রেফতার করা হতে পারে। গুজরাত নির্বাচনে তিনি যাতে প্রচার না করতে পারেন, তার জন্যই বিজেপির চক্রান্ত এটা। কেজরিওয়াল যে ভিডিয়ো আপলোড করেছেন, তাতে সিসোদিয়াকে ভাষণে বলতে শোনা গিয়েছে, ওরা আমাকে জেলে পুরতে চায়। কিন্তু, আমিও ভগৎ সিংয়ের ভক্ত। জেলে যেতে ভয় পাই না। তিনি আরও বলেন, ওরা আমার বাড়িতে তল্লাশি চালিয়েছে। গ্রামে গিয়েছে। কোথাও কিছু পায়নি। এখন ওরা চক্রান্ত করে আমাকে জেলে ঢোকাতে চাইছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments