০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
Actor-Director Sudheer Verma Commits Suicide: উজ্জ্বল কেরিয়ারের লক্ষ্যে পৌঁছতে না পেরে আত্মঘাতী তেলেগু অভিনেতা
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Published By:  অরণ্য সেন
  • আপডেট সময় : ২৪-০১-২০২৩, ৫:২২ অপরাহ্ন
জনপ্রিয় তেলুগু অভিনেতা-পরিচালক সুধীর বর্মা

 বিনোদন ইন্ডাস্ট্রি থেকে আবার খারাপ খবর। প্রয়াত জনপ্রিয় তেলুগু (Telegu) অভিনেতা-পরিচালক সুধীর বর্মা (Actor-Director Sudheer Verma) ভাইজাগে নিজের বাড়িতে আত্মঘাতী হন ( commits suicide)। এমন চরম পদক্ষেপ নেওয়ার কারণ জানা না থাকলেও তরুণ অভিনেতা তথা পরিচালকের মৃত্যুতে শোকের পরিবেশ তৈরি হয়েছে ইন্ডাস্ট্রিতে।সোমবার ভাইজাগে অভিনেতার বাড়ি থেকে উদ্ধার হয় তাঁর মৃতদেহ। সূত্রের খবর, ব্যক্তিগত জীবনে কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছিলেন তিনি। যে কারণে এই চরম পদক্ষেপ তিনি নিতে বাধ্য হন। যদিও কোনো সুইসাইড নোট উদ্ধার হয়নি বলেই খবর পুলিস সূত্রে।
 তেলুগু ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত নাম সুধীর বর্মা। ২০১৩ সালে ‘স্বামী রা রা’ ছবির হাত ধরে পরিচালনায় অভিষেক করেন তিনি। প্রথম ছবিতেই ব্যাপক সাফল্য পেয়েছিলেন তিনি।একদিকে তেলেগু ছবি এস এস রাজামৌলির জনপ্রিয় ছবি 'আরআরআর' আন্তর্জাতিক মঞ্চে দুরন্ত গতিতে এগিয়ে চলেছে। অনেকেরই আশা আগামী দিনে অস্কারের মঞ্চেও এই ছবি যথেষ্ট সাফল্য পাবে। তেলেগু ছবির এই আন্তর্জাতিক জয়জয়কারের মধ্যে সুধীর বর্মার আত্মঘাতী হওয়ার খবর ইন্ডাস্ট্রির অনেকেই মেনে নিতে পারছেন না।
 তার পরিবার থেকে সংবাদমাধ্যমকে জানানো হয়েছে, ভালো চরিত্রে কাজ পাওয়ার জন্য অনেকদিন ধরেই স্ট্র্যাগল করছিলেন সুধীর। এ নিয়ে তিনি হতাশ ছিলেন।

পুলিশ জানিয়েছে, গত ১০ জানুয়ারি বিষ খেয়েছিলেন সুধীর। এরপর তার স্বাস্থ্যের অবনতি হলে, হায়দ্রাবাদে আত্মীয়ের বাড়িতে যান তিনি। বিষ খাওয়ার কথা আত্মীয়কে জানালে, তাকে ওসমানিয়া হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ২১ জানুয়ারি বিশাখাপত্তনমের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয় অভিনেতাকে। ২৩ জানুয়ারি, সোমবার তার মৃত্যু হয়। তদন্ত শেষে সুধীরের মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সুধীরের মারা যাওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তাকে স্মরণ করেছেন ইন্ডাস্ট্রির সহ-অভিনেতা ও বন্ধুরা। সহ-অভিনেতা সুধাকর কোমাকুল টুইটারে লিখেছেন, ‘এত সুন্দর এবং ভালো মানুষ...তোমার সঙ্গে কাজ করে ভালো লেগেছে। বিশ্বাস করতে পারছি না, তুমি আর এই পৃথিবীতে নেই। ওম শান্তি।’

অভিনেত্রী চাদনী চৌধুরী টুইটারে লিখেছেন, ‘সুধীর, তোমার প্রয়াণে আমার মন ভেঙে গেছে। তুমি একজন দুর্দান্ত সহ-অভিনেতা এবং একজন ভালো বন্ধু ছিলে। আমরা তোমাকে মিস করব।’

পরিচালক ভেঙ্কি কুডুমুলাও সুধীরের দুর্ভাগ্যজনক মৃত্যুতে শোকপ্রকাশ করে টুইট করেছেন। অভিনেতার একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘কখনও কখনও সবচেয়ে মিষ্টি হাসি গভীরতম ব্যথা লুকিয়ে রাখে…আমরা কখনই জানি না অন্যরা কী অনুভব করছে…দয়া করে সহানুভূতিশীল হন এবং শুধু ভালোবাসা ছড়িয়ে দিন! মিস ইউ সুধীর! তোমার এটা করা উচিত হয়নি...তোমার আত্মা শান্তিতে থাকুক।’

 সবসময় হাসিখুশি থাকা এ অভিনেতার আত্মহত্যার খবর চমকে দিয়েছে সবাইকে। শোকের ছায়া নেমে এসেছে দক্ষিণী চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে। থিয়েটারের মাধ্যমে অভিনয়ে জগতে পা রাখেন সুধীর। বড় পর্দায় তার অভিষেক হয় ২০১৩ সালে ‘স্বামী রা রা’ সিনেমার মাধ্যমে। নাগা চৈতন্য এবং কৃতী শ্যাননের সঙ্গে অভিনয় করেছিলেন ‘দোচে’ সিনেমায়। অভিনয়ের পাশাপাশি পরিচালনার কাজও করেছেন তিনি। ২০১৭ সালে তার পরিচালিত সিনেমা ‘কেশভা’ মুক্তি পায়। এ সিনেমায় মূল চরিত্রে ছিলেন তিনি নিজেই। ‘কুন্দনাপু বোম্মা’, ‘নিকু নাকু ড্যাশ ড্যাশ’, ‘সেকেন্ড হ্যান্ড’ সিনেমাতে কাজ করেছিলেন সুধীর। এছাড়াও ‘শ্যুট আউট ইন আল্লায়ার’ ওয়েব সিরিজের জন্যও জনপ্রিয়তা পান তিনি।

Tags : Telugu Actor Director Sudheer Verma Commits Suicide Reach the Goal Brilliant Career

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.