Placeholder canvas

Placeholder canvas
HomeScrollমায়াবতীর দলে জোড়া ধাক্কা, এক সাংসদ বিজেপিতে, অন্যজন…
Loksabha Elections 2024

মায়াবতীর দলে জোড়া ধাক্কা, এক সাংসদ বিজেপিতে, অন্যজন…

সকালেই সোশ্যাল মিডিয়ায় দলত্যাগের খবর দিয়েছিলেন বসপা সাংসদ রীতেশ পাণ্ডে

Follow Us :

নয়াদিল্লি: লোকসভা নির্বাচন (Loksabha Elections 2024) শিয়রে এসে দাঁড়িয়েছে। এমন সময় জোড়া ধাক্কা লাগল মায়াবতীর (Mayawati) বহুজন সমাজ পার্টিতে (BSP)। দলের একজন সাংসদ যোগ দিলেন বিজেপিতে (BJP), আর একজন কংগ্রেসে (Congress) যাওয়ার ইঙ্গিত দিলেন।

রবিবার সকালেই সোশ্যাল মিডিয়ায় দলত্যাগের খবর দিয়েছিলেন বসপা সাংসদ রীতেশ পাণ্ডে (Ritesh Pandey)। তার কয়েক ঘণ্টা পরেই তিনি যোগ দিলেন ভারতীয় জনতা পার্টিতে। এদিন উত্তরপ্রদেশের উপমুখ্যমন্ত্রী ব্রজেশ পাঠক (Brajesh Pathak) এবং বিজেপির শীর্ষ নেতাদের উপস্থিতিতে দলবদল করলেন রীতেশ। ১৫ বছর ধরে বসপার সদস্য অবশ্য নেত্রী মায়াবতীর চিন্তাধারা ও কাজকর্ম নিয়ে কোনও কথা বলতে চাননি। কেন তিনি ইস্তফা দিয়েছেন তা ইস্তফাপত্রে বিস্তারিত জানিয়েছেন। প্রসঙ্গত, উত্তরপ্রদেশের আম্বেদকর নগর (Ambedkar Nagar) কেন্দ্রের সাংসদ রীতেশ।

আরও পড়ুন: আন্তর্জাতিক মাদক চক্রের মাথা ফিল্ম প্রযোজক!

রীতেশ বলেন, “আমি ইস্তফাপত্রে বিস্তারিত লিখেছি। আমার কেন্দ্রে যা ঘটছে তা গত পাঁচ বছর ধরে হচ্ছে। আমার কেন্দ্রের দুটি শিল্পাঞ্চল, পূর্বাঞ্চল এক্সপ্রেসওয়ে, গোরখপুর-লিঙ্ক এক্সপ্রেসওয়ে, স্কুল, রামমন্দিরের সঙ্গে আম্বেদকর নগর সংযোগকারী চার লেনের রাস্তা হচ্ছে, মানুষের আর্থিক অবস্থারও উন্নতি হচ্ছে। এইসব দেখেই আমি এই সিদ্ধান্ত নিয়েছি।”

এদিকে সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, জৌনপুরের বসপা সাংসদ শ্যাম সিং যাদব (Shyam Singh Yadav) কংগ্রেসে যোগ দিতে পারেন। আজই ভারত জোড়ো ন্যায়যাত্রায় যোগ দিয়েছেন তিনি। দলবদলের এই খবর আসতে শুরু করে মায়াবতীর কারও সঙ্গে জোটে না যাওয়ার ঘোষণার পরেই। তিনি জানান, নির্বাচনে তাঁর দল স্বাধীনভাবে লড়বে।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular