Placeholder canvas

Placeholder canvas
HomeScrollশুভেন্দু অধিকারী সহ ছয় বিধায়ক বিধানসভা থেকে সাসপেন্ড
BJP MLAs Suspended

শুভেন্দু অধিকারী সহ ছয় বিধায়ক বিধানসভা থেকে সাসপেন্ড

সন্দেশখালি নিয়ে মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি বিজেপি বিধায়কদের

Follow Us :

কলকাতা: আজ সোমবারও উত্তপ্ত রাজ্য বিধানসভা (Assembly)। সন্দেশখালি নিয়ে ফের সরগরম বিধানসভা। শনিবার পর্যন্ত বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikary) সহ ছয়জন বিজেপি বিধায়ককে সাসপেন্ড করলেন অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায় (Biman Banerjee)। বিরোধীদলের যাঁদেরকে সাসপেন্ড করা হল তাঁরা হলেন শুভেন্দু অধিকারী, মিহির গোস্বামী, শংকর ঘোষ, অগ্নিমিত্রা পাল, তাপসী মন্ডল, বঙ্কিম ঘোষ।

এদিন বাজেট অধিবেশনে বিধানসভার ওয়েলে নেবে শুভেন্দু অধিকারী নেতৃত্বে বিজেপি বিধায়করা বিক্ষোভ দেখান। বিধানসভার সমস্ত বিধায়করা সন্দেশখালি সঙ্গে আছি টি-শার্ট পড়ে বিধানসভার অধিবেশন কক্ষে আসেন। তাঁরা হুইসেল দেন। তাতে আপত্তি করলে তা নিয়ে বিক্ষোভ দেখান বিজেপি বিধায়করা। সন্দেশখালি নিয়ে মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করে ওয়েলে বসে স্লোগান দেন। সন্দেশখালি ধর্ষণ ও পুলিশি অত্যাচারের বিরুদ্ধে মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করে স্লোগান। সন্দেশখালির ঘটনা নিয়ে রাজ্য বিধানসভায় আলোচনা চেয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় সেই আলোচনা নাকচ করে দেওয়ার প্রতিবাদে বিক্ষোভে শামিল বিজেপি বিধায়কবৃন্দ। এরপর তাঁরা বিধানসভা থেকে ওয়াক আউট করেন।

আরও পড়ুন: বিদ্যুৎ বিচ্ছিন্ন সরকারি হাসপাতাল, সমস্যায় রোগীরা

শুভেন্দু অধিকারী বলেন, মুখ্যমন্ত্রী বিধানসভায় আসেন না। আজ পর্যন্ত বিজেপি বিধায়কদের স্বরাষ্ট্র দফতরের কোনও প্রশ্নের জবাব দেন না তিনি। বিধানসভায় সন্দেশখালি নিয়ে প্রশ্নেরও জবাব দেননি।

আরও খবর দেখুন

 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments