Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনমিঠুন চক্রবর্তীর স্বাস্থ্যের খবর নিলেন প্রধানমন্ত্রী
Mithun Chakrabarty

মিঠুন চক্রবর্তীর স্বাস্থ্যের খবর নিলেন প্রধানমন্ত্রী

মিঠুন চক্রবর্তীর সঙ্গে ফোনে কথা বললেন নরেন্দ্র মোদি

Follow Us :

কলকাতা: এই মুহূর্তে কলকাতার এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakrabarty)। তাঁর শারীরিক অবস্থার জানতে তাঁর সঙ্গে দেখা করতে যাচ্ছেন অনেকেই। এবার অভিনেতার স্বাস্থ্যের খবর জানতে সরাসরি তাঁর সাথেই কথা বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Prime Minister Narendra Modi)। জানা যাচ্ছে, রবিবার সন্ধ্যায় ফোন করে মিঠুন চক্রবর্তীর স্বাস্থ্যের খবর নেন প্রধানমন্ত্রী। তাঁর সঙ্গে নিজেই কথা বলেছেন অভিনেতা। জানিয়েছেন তিনি আশা রাখছেন খুব তাড়াতাড়িই ছাড়া পাবেন হাসপাতাল থেকে। কিছুক্ষণ কথা বলার পরে, অভিনেতার দ্রুত সুস্থতা কামনা করে ফোন রাখেন প্রধানমন্ত্রী।

প্রসঙ্গত, শনিবার সকালে হাসপাতলে ভর্তি হওয়ার পর অভিনেতাকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন অভিনেত্রী দেবশ্রী রায়, সোহম চক্রবর্তী, দেব, রাজ চক্রবর্তী, ঋতুপর্ণা সহ আরও অনেকেই। রবিবার অভিনেতার সঙ্গে দেখা করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। রবিবার বিকালে মহাগুরুকে দেখতে গিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। বেডে বসেই সুকান্তর সঙ্গে এদিন কথা বলেন মিঠুন। শারীরিক পরিস্থিতি নিয়ে কথা হয় তাঁদের। হাসি মুখে সুকান্তর সঙ্গে কথা বলেন মহাগুরু (Sukanta Meets Mithun Chakrabarty)। এদিন কথোপথনের সময় উঠে আসে শুটিং-এর প্রসঙ্গ। হাসতে হাসতেই মিঠুন বলেন, শনিবারও শুটিংটা করলে ভালো হত।

আরও পড়ুন: ‘গুরু আসছে’- জানেন কে এই গুরু!

সোমবার হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, এই মুহূর্তে যথেষ্ট ভালো আছেন মিঠুন চক্রবর্তী। শনিবারের তুলনায় মহাগুরুর শারীরিক পরিস্থিতির যথেষ্ট উন্নতি হয়েছে। তাঁর ফিজিওথেরাপি এবং মুভমেন্ট থেরাপি চলছে। তাঁকে পরীক্ষা করেছেন স্পিচ থেরাপিস্টও। ডান দিকের পেশির শক্তি বেড়েছে মিঠুনের। ডায়েটে হালকা খাবার খাচ্ছেন। একজন নিউরো-চিকিৎসক, কার্ডিওলজিস্ট এবং একজন গ্যাস্ট্রোএন্টেরোলজিস্ট সহ অন্যান্য চিকিৎসকদের মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। নতুন MRI পরীক্ষায় মস্তিষ্কে কোনও ক্লট পাওয়া যায়নি। বাকি পরীক্ষার রিপোর্টও সব ঠিক রয়েছে। হাসপাতাল সূত্রে খবর, সোমবারই মহাগুরুকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে কলকাতাতেই থাকবেন অভিনেতা। কারণ, ‘শাস্ত্রী’ ছবির শুটিং বেশ কিছুটা বাকি আছে। চিকিৎসকের পরামর্শ মতো কিছুদিন বিশ্রামের পরেই শুটিং ফ্লোরে ফিরবেন মহাগুরু।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments