skip to content
Friday, July 5, 2024

skip to content
Homeজেলার খবরসিপিএম কর্মী সমর্থকদের উপর হামলার অভিযোগ তৃণমূল ছাত্র পরিষদের বিরুদ্ধে

সিপিএম কর্মী সমর্থকদের উপর হামলার অভিযোগ তৃণমূল ছাত্র পরিষদের বিরুদ্ধে

Follow Us :

জলপাইগুড়ি : সিপিএমের পার্টি অফিসের সামনে দলীয় কর্মী সমর্থকদের ওপর হামলা চালানোর অভিযোগ তৃণমূল ছাত্র পরিষদের বিরুদ্ধে। জলপাইগুড়ি কদমতলা এলাকা থেকে তৃণমূল ছাত্র পরিষদের প্রতিবাদ মিছিল  ডিবিসি রোড হয় থানা মোড়ের দিকে যাবার পথেই সিপিএমের (CPI) পার্টি অফিসের সামনে অতর্কিত হামলা চালানো হয় বলে অভিযোগ। পার্টি অফিসের সামনে দলীয় কর্মী সমর্থকদের ওপর হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূল ছাত্র পরিষদের বিরুদ্ধে। এসএফআই (SFI) এবং তৃণমূল ছাত্র পরিষদের নেতা-কর্মীদের মধ্যে সংঘাত ব্যাপক আকার নেয়।  অভিযোগ এদিন আইসি কোতয়ালি অর্ঘ সরকারের সামনেই CPI(M) কর্মী ও SFI,DYFI সমর্থকদের ওপর হামলায় চালায় তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা।

যাদবপুরের ঘটনার অজুহাতে পুলিশের উপস্থিতিতে তৃণমূলের দুষ্কৃতীরা লাঠি, পাথর, কাচের বোতল হামলা চালিয়েছে। এসএফআই কর্মীরা এই হামলা প্রতিহত করতে গিয়ে গুরুতর জখম হয়েছে। গোটা ঘটনা পুলিশের চোখের সামনে ঘটা সত্ত্বেও পুলিশ হামলাকারী তৃণমূলী দুষ্কৃতীদের গ্রেফতার না করে সিপিআই(এম)’র জেলা দফতরে থাকা পার্টির রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্য জিয়াউল আলম, জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য পীযূষ মিশ্র, পার্টির জেলা কমিটির সদস্য তমাল চক্রবর্তী, প্রসেনজিৎ রায়কে গ্রেফতার করে। সারা রাত সিপিআই(এম) নেতাদের থানায় বসিয়ে রাখল পুলিশ। পার্টির জেলা দফতরে হামলা হয়েছে অথচ পুলিশ তাদের আক্রমণের দায়ে ধরে নিয়ে গিয়েছে থানায়। বৃহস্পতিবার বেলা সাড়ে বারোটা নাগাদ তাঁদের নিয়ে যাওয়া হয় আদালতে। 

আরও পড়ুন: বিজেপি প্রার্থীকে ফুল দিতে গিয়ে লাথি খেলেন প্রাক্তন জেলা সহ-সভাপতি 

যাদবপুরের ঘটনায় উত্তাল রাজ্য। এর মধ্যেই আজ ডেপুটেশন জমা দেওয়াকে কেন্দ্র করে টিএমসিপির সঙ্গে সংঘাতে জড়িয়ে পড়ে বাম ছাত্র সংগঠন। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মধ্যেই চলে এই সংঘাত। তাতে আক্রান্ত হন তৃণাঙ্কুর ভট্টাচার্য সহ আরও বেশ কয়েকজন তৃণমূল নেতা। টিএমসিপি (TMCP) এর রাজ্য সভাপতিকে হেনস্থার প্রতিবাদে উত্তাল জলপাইগুড়ি। এসএফআই (SFI) তৃণমূল ছাত্রপরিষদের সঙ্গে তুমুল সংঘর্ষের জেরে নামল র‍্যাফ। অভিযোগ, পুলিশের সামনেই SFI কর্মী CPI(M) কর্মীদের মারধর করার অভিযোগ তৃণমূল ছাত্র পরিষদের বিরুদ্ধে। পরিস্থিতি এতটাই উত্তাল হয়ে ওঠে। তৃণাঙ্কুর ভট্টাচার্যের ওপর আক্রমণের প্রতিবাদে জলপাইগুড়ি কদমতলা এলাকা থেকে তৃণমূল ছাত্র পরিষদের একটি প্রতিবাদ মিছিল বের হয়। 

RELATED ARTICLES

Most Popular