Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনআদালতের ছাড়পত্র পেল ‘ময়দান’
Maidaan

আদালতের ছাড়পত্র পেল ‘ময়দান’

আপাতত স্বস্তিতে ‘ময়দান’-এর নির্মাতারা

Follow Us :

মুম্বই: ইদের মরশুমে বক্স অফিসে মুক্তি পেয়েছে (Ajay Devgn) অভিনীত ছবি ‘ময়দান’ (Maidaan)। অমিত রবীন্দ্রনাথ শর্মা (Amit Ravindernath Sharma) পরিচালিত স্পোর্টস ড্রামা ‘ময়দান’-এর নির্মাতাদের বিরুদ্ধে চিত্রনাট্য চুরির অভিযোগ উঠেছিল। ছবির উপর স্থগিতাদেশ চেয়ে মামলা করা হয়েছিল মহীশূরের একটি আদালতে।

আরও পড়ুন: কারার ওই লৌহকপাট, ভেঙে ফেল কর রে লোপাট (পর্ব ৪২)

নির্মাতারা জানিয়েছিলেন, অভিযোগের ভিত্তিতে তাঁরা কর্নাটক হাইকোর্টে আবেদন করবেন। অবশেষে সমস্যার সমাধানের খবর এল। আদালত ছবিটিকে ছাড়পত্র দিয়েছে। জানা যাচ্ছে, কর্নাটক হাইকোর্ট ‘ময়দান’ মুক্তিতে নিম্ন আদালতের স্থগিতাদেশ তুলে নিয়েছে। ফলে আপাতত স্বস্তিতে ‘ময়দান’-এর নির্মাতারা।

আরও পড়ুন: এবার ‘নয়ন রহস্য’-র কিনারা করবেন ইন্দ্রনীল

জনপ্রিয় ফুটবল কোচ সৈয়দ আব্দুল রহিমের জীবনী নিয়ে তৈরি হয়েছে ‘ময়দান’ (Syed Abdul Rahim Biopic)। সৈয়দ আব্দুল রহিমের ভূমিকায় দেখা গেছে অজয়কে। রহিমের স্ত্রীর ভূমিকায় দেখা গেছে প্রিয়ামণিকে। স্বাধীনতার ৫ বছর পর ১৯৫২ সালে দ্বিতীয় বারের জন্য অলিম্পিকে খেলার সুযোগ পায় ভারতীয় ফুটবল দল। সেই বছর সামার অলিম্পিক হয় ফিনল্যান্ডের রাজধানী হেলসিঙ্কিতে। ভারতের বিরুদ্ধে ময়দানে নামে হাঙ্গেরি। ম্যাচের দিন তুমুল বৃষ্টিতে ভিজে যায় পুরো ময়দান। কাদা মাঠে হাঙ্গেরির ফুটবলারদের পায়ে স্পাইক জুতো আর বিপরীতে খালি পায়ে ভারতীয় ফুটবলাররা। এই প্রেক্ষাপটের কাহিনি উঠে এসেছে ছবিতে। সৈয়দ আব্দুল রহিমের নেতৃত্বে কীভাবে ভারত ফুটবল জগতে সবার সেরা হয়েছিল সেটাই এই ছবির মূল বিষয়বস্তু।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular