Placeholder canvas

Placeholder canvas
HomeScrollরাহুলকে আক্রমণ, কংগ্রেসকে মুছে ফেলার ডাক মোদির
Narendra Modi

রাহুলকে আক্রমণ, কংগ্রেসকে মুছে ফেলার ডাক মোদির

মোদি বলেন, “কংগ্রেসের মানসিকতা জরুরি অবস্থার, গণতন্ত্রে তাদের আর আস্থা নেই

Follow Us :

রুদ্রপুর: কংগ্রেস (Congress) নেতা রাহুল গান্ধীকে (Rahul Gandhi) একহাত নিলেন নরেন্দ্র মোদি (Narendra Modi), একই সঙ্গে দেশ থেকে কংগ্রেসকে মুছে ফেলার ডাক দিলেন। উত্তরাখণ্ডের রুদ্রপুরে এক জনসভায় গিয়েছিলেন প্রধানমন্ত্রী। সেখান থেকেই রাহুলকে বিঁধলেন।

রবিবার দিল্লির রামলীলা ময়দানে ইন্ডিয়া জোটের (INDIA bloc) মহাসমাবেশে রাহুল বলেছিলেন, বিজেপি যদি আসন্ন লোকসভা নির্বাচন জিতে যায় তবে দেশে আগুন লেগে যাবে। সেই কথাকেই অন্যভাবে ব্যবহার করে মোদি বলেন, “কংগ্রেস এবং ইন্ডি জোট তাদের অভিপ্রায় স্পষ্ট করে দিয়েছে। কংগ্রেসের রয়্যাল ফ্যামিলির ‘শেহজাদা’ হুমকি দিয়েছে যে মোদি যদি আরও একবার সরকারে থাকে তাহলে দেশে আগুন লেগে যাবে।”

আরও পড়ুন: আপ সাংসদকে জামিন দিল সুপ্রিম কোর্ট

মোদি আরও বলেন, “ক্ষমতার বাইরে থাকা তাদের এতটাই মরিয়া করে তুলেছে যে ওরা দেশে আগুন লাগিয়ে দেওয়ার কথা বলছে। আপনারা কি ওদের তাই করতে দেবেন? গণতন্ত্রে কি এই ধরনের শব্দ ব্যবহৃত হয়? আপনারা কি ওদের শাস্তি দেবেন না?”

 

এখানেই না থেমে মোদি বলেন, “কংগ্রেসের মানসিকতা জরুরি অবস্থার, গণতন্ত্রে তাদের আর আস্থা নেই। সেই কারণে ওরা নির্বাচনী বিধির বিরুদ্ধে উসকে চলেছে।” এরপরেই তাঁর বার্তা, “ওদের সব জায়গা থেকে মুছে ফেলুন।”

জনসভায় প্রধানমন্ত্রী জানিয়েছেন, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া চলতে থাকবে। “আপনাদের কি মনে হয় না ওদের জেলে যাওয়া উচিত? দুর্নীতিবাজরা আমায় হুমকি দিচ্ছে, নোংরা কথা বলছে, কিন্তু ওরা আমাকে নিরস্ত করতে পারবে না। দুর্নীতি করা প্রত্যেকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।”

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular