Placeholder canvas

Placeholder canvas
HomeScrollইন্ডিয়া জোট দ্রুত ভাঙবে, দাবি বিজেপি সাংসদ দিলীপ ঘোষের

ইন্ডিয়া জোট দ্রুত ভাঙবে, দাবি বিজেপি সাংসদ দিলীপ ঘোষের

ইন্ডিয়া জোটের ভার্চুয়াল বৈঠক শুরু

Follow Us :

কলকাতা: ইন্ডিয়া জোট (INDIA Alliance) দ্রুত ভেঙে যাবে। শনিবার এমনই দাবি করলেন বিজেপি (BJP) সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এদিনই ইন্ডিয়া জোটের ভার্চুয়াল বৈঠক। সেখানে জোটের নেতাদের মধ্যে আসন সমঝোতা নিয়ে বৈঠক হওয়ার কথা। কংগ্রেস জানিয়েছে, ওই বৈঠকে ভারত জোড়ো ন্যায় যাত্রার কোন কোন দলের নেতারা অংশ নেবেন তা নিয়েও আলোচনা হবে। সাংসদ দিলীপ ঘোষ শনিবার জোটে নেতাদের বৈঠক নিয়ে উপহাস করেছেন এবং বলেছেন যে জোট শীঘ্রই ভঙ্গ হবে। ইন্ডিয়ান ন্যাশনাল ডেভেলপমেন্টাল ইনক্লুসিভ অ্যালায়েন্স (INDIA) নেতাদের বৈঠকে আসন ভাগাভাগি এবং জোট সম্পর্কিত অন্যান্য বিষয়গুলিতে নজর দেওয়া হবে। দিলীপ ঘোষ শনিবার সাংবাদিকদের বলেন, মিটিং করে কোনও কাজ নেই। কিছুই হবে না এবং জোট শীঘ্রই ভেঙে যাবে।জোটের আহ্বায়কের নাম নিয়েও আলোচনা হতে পারে বৈঠকে।

কংগ্রেসের সাধারণ সম্পাদক জয়রাম রমেশ শুক্রবার জানিয়েছেন যে বৈঠকে মণিপুরে ১৪ জানুয়ারি শুরু হতে যাওয়া ভারত জোড়ো ন্যায় যাত্রায় জোটের দলগুলির অংশগ্রহণ নিয়েও আলোচনা হবে। যাইহোক ইন্ডিয়া জোট বাংলায় একটি কঠিন কাজের মুখোমুখি। যেখানে কংগ্রেস নেতা অধীররঞ্জন চৌধুরী বাংলায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট কর্মকর্তাদের উপর সাম্প্রতিক হামলার জন্য প্রকাশ্যে তৃণমূল কংগ্রেসকে দায়ী করেছিলেন।

আরও পড়ুন: টিভি শো চলাকালীন বিশেষজ্ঞের মৃত্যু কেরলে

সন্দেশখালির মতো ঘটনা ভারতের আর কোথাও ঘটে না। আজ গুণ্ডাদের এমন সাহস আছে, এটি তার একটি উদাহরণ। ঘটনাটি এই রাজ্যের শাসক দল এবং পুলিশ বাহিনীর মধ্যে সম্পর্ক প্রমাণ করে। সন্দেশখালির ঘটনা নিয়ে গত ৬ জানুয়ারি এমনই বলেছিলেন অধীররঞ্জন চৌধুরী। এর পাল্টা জবাবে, তৃণমূল নেতা কুণাল ঘোষ বলেন অধীররঞ্জন চৌধুরী একজন বিজেপির লোক। দিল্লিতে, কংগ্রেস তৃণমূলের কাছ থেকে সহযোগিতা চায়। কিন্তু পশ্চিমবঙ্গে অধীররঞ্জন চৌধুরী তৃণমূলকে ক্ষতিগ্রস্থ করছেন এবং বিজেপিকে খুশি করছেন। সিপিএমের সঙ্গে জোট করেও কংগ্রেস গত বিধানসভায় কোনও আসন পায়নি।

আরও খবর দেখুন 

RELATED ARTICLES

Most Popular