skip to content
Monday, July 1, 2024

skip to content
Homeরাজ্যহাতিবাগান, গড়িয়াহাটের এই অবস্থা কেন, ববিকে তোপ মুখ্যমন্ত্রীর
Mamata Banerjee

হাতিবাগান, গড়িয়াহাটের এই অবস্থা কেন, ববিকে তোপ মুখ্যমন্ত্রীর

যত বড় মন্ত্রী, এমএলএ, এমপি হোক, কাউকে ছাড়া হবে না, হুঁশিয়ারি মমতার

Follow Us :

কলকাতা: পুরসভা নিয়ে বৈঠকে মুখ্যমন্ত্রীর ধমকের হাত থেকে নিস্তার পেলেন না পুরমন্ত্রী এবং কলকাতার মেয়র ফিরহাদ হাকিমও (Firhad Hakim)। সোমবার নবান্নের (Nabanna) ওই বৈঠকে মমতা বলেন, হাতিবাগান, গড়িয়াহাটের অবস্থা কী, কখনও তাকিয়ে দেখেছেন? সেখানে ফুটপাথ দিয়ে হাঁটা যায় না। গড়িয়াহাটে কিয়স্ক হয়েছে, ভালো হয়েছে। কিন্তু তার পিছনে ত্রিপল লাগিয়ে অনেকে বসে পড়ছে। হাতিবাগানের অবস্থাও একই।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেন, সেদিন সল্টলেকে ওয়েবেলের সামনে দিয়ে আসছিলাম। দেখলাম, ত্রিপলের পর ত্রিপল। সমান নতুন নতুন লোক বসছে। বাইরের সব লোকজন বসে পড়ছে। সুজিত তো টাকা নিয়ে কম্পিটিশন করে লোক বসাচ্ছে। বাংলার আইডেন্টেটি নষ্ট হয়ে যাচ্ছে। বাংলার সংস্কৃতি বেচে দেওয়ার চেষ্টা হচ্ছে। এরপর তো বাংলায় আর বাংলায় কথা বলার লোক থাকবে না।

আরও পড়ুন: পুর পরিষেবা নিয়ে রাগে অগ্নিশর্মা মুখ্যমন্ত্রীর চরম হুঁশিয়ারি

তাঁর অভিযোগ, পুলিশও চোখে ঠুলি পড়ে বসে থাকে। দেখেও কিছু দেখে না। সবাই খালি টাকা খেতে ব্যস্ত। মুখ্যমন্ত্রী বলেন, হকাররা আমাদের ভাইবোন। তাদের দেখা আমাদের কর্তব্য। কিন্তু নতুন করে আর হকার বসানো চলবে না। পুলিশকে উদ্দেশ্য করে তিনি বলেন, কিছু করুন। দরকার হলে আমার বাড়ি থেকে গ্রেফতার শুরু করুন। সব সরকারি জমি দখল হয়ে যাবে। আর আপনারা বসে বসে দেখবেন? এসব আমি আর হতে দেব না। যত বড় নেতা, মন্ত্রী, এমএলএ, এমপি হোক, কাউকে ছাড়া হবে না। এবার কাজ দেখে, কাজ মনিটর করে টিকিট দেওয়া হবে। কাউকে রেয়াত করা হবে না। আমাকে ভয় দেখিয়ে কোনও লাভ হবে না।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular