Placeholder canvas

Placeholder canvas
Homeরাজ্যতৃণমূল প্রার্থী অরূপ চক্রবর্তীর বিরুদ্ধে নির্বাচন কমিশনের দ্বারস্থ বিজেপি
Arup Chakraborty

তৃণমূল প্রার্থী অরূপ চক্রবর্তীর বিরুদ্ধে নির্বাচন কমিশনের দ্বারস্থ বিজেপি

মেডিক্যাল কলেজের মধ্যে তৃণমূল প্রার্থীর ভোট প্রচারের অভিযোগ তুলে কমিশনের দ্বারস্থ বিজেপি

Follow Us :

বাঁকুড়া: বাঁকুড়া মেডিক্যাল কলেজের (Bankura Medical College) ভিতরে ঢুকে তৃণমূল (TMC) প্রার্থী অরূপ চক্রবর্তী (Arup Chakraborty) ভোট প্রচার করেছেন এমনই অভিযোগ তুলে নির্বাচনে কমিশনে (Election Commission) তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন বিধিভঙ্গের অভিযোগ জানাল বাঁকুড়া জেলা বিজেপি (BJP)।

আরও পড়ুন: কারার ওই লৌহকপাট, ভেঙে ফেল কর রে লোপাট (পর্ব ৪৩)

বাঁকুড়া লোকসভার বিজেপি প্রার্থী সুভাষ সরকারের দাবি সোমবার ভোট প্রচারে গিয়ে দলীয় পতাকা ও নেতা কর্মীদের নিয়ে তৃণমূল প্রার্থী অরূপ চক্রবর্তী বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে ঢুকে ভোট প্রচার করেছেন। তৃণমূল প্রার্থী নির্বাচনী বিধিভঙ্গ করে এই কাজ করেছেন এমন দাবি করে নির্বাচন কমিশনে অভিযোগ জানানো হয়েছে বলে জানালেন বিজেপি প্রার্থী সুভাষ সরকার (Subhas Sarkar)।

আরও পড়ুন: গঙ্গার নীচে মেট্রো, ১ মাসে ১ কোটি আয়

তৃণমূল প্রার্থী অরূপ চক্রবর্তী এই দাবি উড়িয়ে পালটা বিজেপি প্রার্থীর দিকে নির্বাচন বিধিভঙ্গের অভিযোগ তুলেছেন। সম্প্রতি বিজেপি প্রার্থী সুভাষ সরকার একটি টিভি চ্যানেলকে নিয়ে বাঁকুড়া মেডিক্যাল কলেজের সুপার স্পেশালিটি ব্লকে ঢুকে ছিলেন। অরূপের দাবি, আগেই তো উনি আইনভঙ্গ করেছেন। আসলে সুভাষ বাবুর সময় খারাপ তাই এখন উলটো-পালটা বলে বেড়াচ্ছেন। পুরো ঘটনাকে ঘিরে দুই প্রার্থীর মধ্যে শুরু হয়েছে বাকযুদ্ধ।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular