Placeholder canvas
Homeবিনোদন১০০ কোটির মাশুল গুনতে হবে পুনমকে!
Poonam Pandey

১০০ কোটির মাশুল গুনতে হবে পুনমকে!

১০০ কোটির মানহানির মামলা পুনমের বিরুদ্ধে

Follow Us :

মুম্বই: ১০০ কোটির মানহানির মামলা পুনমের বিরুদ্ধে। কিছুদিন আগেই জরায়ু মুখ ক্যানসারে মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে সমালোচিত হয়েছেন মডেল ও অভিনেত্রী পুনম পান্ডে (Poonam Pandey)। নিজের মৃত্যুর ভুয়ো খবর ছাড়ানোর বিষয়কে ভালো চোখে নেয়নি অনেকেই। তাঁর বিরুদ্ধে শাস্তির দাবি উঠেছে। মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে পুনম যা করেছেন তা শাস্তিযোগ্য অপরাধ বলে মুম্বই পুলিশের কাছে অভিযোগের দাবি জানিয়েছেন মহারাষ্ট্রের বিধায়ক সত্যজিৎ তাম্বে। অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশনও পুনম পান্ডের বিরুদ্ধে এফআইআর দায়ের করে।

এবার পুনম ও তাঁর স্বামীর বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা করে অভিযোগ জমা পড়ল কানপুরের (Kanpur) পুলিশ কমিশনারের কাছে। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার (Social Media Influencer) ফাইজান আনসারি (Faizan Ansari) পুনম পান্ডের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা দাবি করেছেন।

আরও পড়ুন: জুটি বাঁধছেন রাম চরণ ও সঞ্জয় লীলা বনশালি!

জানা যাচ্ছে, ফাইজান আনসারি কানপুরের পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করে পুনম পান্ডের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। ফাইজানের অভিযোগ, পুনম ও তাঁর স্বামী ষড়যন্ত্র করে মৃত্যুর ভুয়ো খবর ছড়ান। শুধু তাই নয়, ক্যানসারের মতো একটা রোগকে নিয়ে মশকরা করেছেন। কোটি কোটি ভারতীয় ও বলিউড ইন্ডাস্ট্রির সংবেদনশীলতার সুযোগ নিয়ে গোটাটাই তিনি নিজের প্রচারের উদ্দেশে করেছেন। পুনম ও তাঁর স্বামী স্যাম বোম্বের গ্রেফতারির দাবি করেছেন ফাইজান। অভিযোগে কাজ না হলে আদালত অবধি যাবেন বলেই জানিয়েছেন ফাইজান।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments