Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনজুটি বাঁধছেন রাম চরণ ও সঞ্জয় লীলা বনশালি!
Ram Charan

জুটি বাঁধছেন রাম চরণ ও সঞ্জয় লীলা বনশালি!

বনশালির ছবিতে নতুন চমক নিয়ে আসছেন রাম চরণ

Follow Us :

মুম্বই: বলিউডের জনপ্রিয় পরিচালক সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) সাথে এবার জুটি বাঁধতে চলেছেন তেলুগু তারকা (Telugu Actor) রাম চরণ (Ram Charan)। কোনও আনুষ্ঠানিক কোনও ঘোষণা যদিও হয়নি তবে বলিউড সূত্রে খবর, ছবির নির্মাতাদের সঙ্গে ইতিমধ্যেই কথাবার্তা চলছে অভিনেতার এবং ইতিমধ্যেই তাঁরা চিত্রনাট্যও শুনে ফেলেছেন।

শোনা যাচ্ছে, সঞ্জয় লীলা বনশালীর এই প্যান ইন্ডিয়া ছবি তৈরি হবে আমিশের জনপ্রিয় বই ‘দ্য লেজেন্ড অফ সুহেলদেব’ থেকে কাহিনি নিয়ে। ছবিতে রাজপুত যোদ্ধা সুহেলদেব বারহাজ চরিত্রে দেখা যাবে রাম চরণকে খুব শীঘ্রই এই ছবির ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা করবেন নির্মাতারা। পাশাপাশি রাম চরণকে পরবর্তীতে দেখা যাবে শঙ্কর পরিচালিত ‘গেম চেঞ্জার’ ছবিতে। এই ছবিতে তাঁকে আইএএস আধিকারিকের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা। ছবিতে কিয়ারা আডবাণীকে দেখা যাবে রাম চরণের বিপরীতে।

আরও পড়ুন: ভালোবাসার মরশুমে বিশেষ চমক করণের, দেখুন

পাশাপাশি রাম চরণকে পরবর্তীতে দেখা যাবে শঙ্কর পরিচালিত ‘গেম চেঞ্জার’ ছবিতে। এই ছবিতে তাঁকে আইএএস আধিকারিকের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা। এই ছবিতে কিয়ারা আডবাণী, অঞ্জলি, এসজে সুরিয়া, জয়ারাম, সামুতিরাকানি, সুনীল, শ্রীকান্ত ও নাসারকে দেখা যাবে একাধিক মুখ্য চরিত্রে।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments